শিরোনাম
সিবিসাস’-এর পূর্ণাঙ্গ কমিটিতে কুলাউড়ার দুই কৃতি সন্তান ‘সেলিম ও খলিল’। বাহুবলে এড: মো: আলমগীর চৌধুরী’র শীতবস্ত্র বিতরণ। ত্রিশটি মামলায় ২৮৩ ওয়ারেন্ট নিষ্পত্তি করেছে মৌলভীবাজার জেলা পুলিশ। দোয়ারাবাজারে আশ্রয়ন প্রকল্পের প্রতি ঘরে গিয়ে কম্বল বিতরণ জগন্নাথপুরে পৃথক অভিযানে ১৮২৯ পিচ ইয়াবা সহ বিপুল পরিমাণ গাঁজা উদ্ধার গ্রেফতার ৩ শ্রীমঙ্গলে আনসার ভিডিপি প্রশিক্ষককে বদলীজনিত বিদায়ী সংবর্ধনা। তাড়াইলে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে ইমাম সম্মেলন অনুষ্ঠিত শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি ‘বিশ্বজ্যোতি’ ও সম্পাদক ‘সোহেল’ নির্বাচিত। দোয়ারাবাজারে জমি নিয়ে বিরোধের জেরে সংঘর্ষে আহত ৬। মৌলভীবাজারে “সিএমএফ”-এর উদ্যোগে শীত বস্ত্র বিতরণ।
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:১০ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...
আসন্ন নোয়াখালী জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে সাবেক যুবলীগ নেতা আতিক উল্যাহ সুজন প্রার্থী হয়েছেন

আহসান হাবীব স্টাফ রিপোর্টারঃ-

ঘনিয়ে আসছে জেলা পরিষদ নির্বাচন ২০২২। নোয়াখালী জেলা পরিষদের নির্বাচন কে কেন্দ্র করে প্রার্থীদের মাঝে চলছে জোর প্রচারণা। তারেই ধারাবাহিকতায় নোয়াখালী জেলা পরিষদের ৮নং ওয়ার্ড (সুবর্ণচর) থেকে সদস্য পদে প্রার্থী হওয়ার ঘোষণা দেন এক সময়ের রাজপথ কাঁপানো তরুণ ছাত্রনেতা, নোয়াখালী জেলা ছাত্রলীগেরর সাবেক সহসভাপতি, সুবর্ণচর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সুবর্ণচর উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক আতিক উল্যাহ সুজন।

এক সাক্ষাৎকারে তিনি বলেন, আমি নির্বাচিত হলে নোয়াখালী জেলা পরিষদ থেকে বরাদ্দকৃত মসজিদ, মাদ্রাসাসহ সকল প্রতিষ্ঠানের বরাদ্দ সুষম বন্টন করবো, সকল ক্ষেত্রে উন্নয়নের জন্য নিজেকে নিয়োজিত রাখবো, সুবর্ণচর উপজেলার সকল চেয়ারম্যান, মেম্বারদের উন্নয়নকল্পে তাদের পাশে থেকে কাজ করবো, দূর্ণীতি মুক্ত ও জবাবদিহি মূলক উন্নয়নেই থাকবে আমার মূল লক্ষ্য, সেই সাথে সকলের পরামর্শক্রমে চলমান উন্নয়নকে আরো বেগবান করে তুলবো, যে সকল প্রত্যন্ত অঞ্চলে এখনো উন্নয়ন হয়নি তালিকা করে অগ্রাধিকার ভিত্তিতে কাজ করে যাবো। উন্নয়নের লক্ষ্য কে সামনে নিয়ে দারিদ্র মুক্ত, সু-শিক্ষাবান্ধব বৈষম্যহীন আদর্শ সুবর্ণচর উপজেলা হিসাবে গড়ে তুলার নিমিত্তে আমি আগামী নোয়াখালী জেলা পরিষদ নির্বাচনে ৮ নং ওয়ার্ড হতে সদস্য পদে প্রার্থী হ‌চ্ছি।

আতিক উল্যাহ সুজন সম্পর্কে এলাকায় সাধারণ মানুষের সাথে কথা বলে জানা যায়, সুজন সুবর্ণচর উপজেলার সকল শ্রেনী-পেশার মানুষের কাছে অত্যন্ত জনপ্রিয় একটি নাম। তিনি খেটে খাওয়া অবহেলিত সুবিধাবঞ্চিত মানুষের দুঃখ দুর্দশার কথা মনযোগ দিয়ে শোনেন এবং নিজ তহবিল থেকে প্রয়োজনীয় সাহায্য দিয়ে গরীব দুঃখী মানুষের পাশে দাড়ান। শুধু তাই নয় তরুণ দের প্রিয় একটি নাম আতিক উল্যাহ সুজন।

এসময় আতিক উল্যাহ সুজন আরো বলেন, সাধারণ ভোটারদের প্রতি অনুরোধ থাকবে তারা যেন আমাকে একটি বার ভোট দিয়ে নোয়াখালী জেলা পরিষদ সদস্য নির্বাচিত করে উন্নয়নের সুযোগ করে দেন। তিনি সকলের মূল্যবান ভোট, দোয়া ও সমর্থন প্রত্যাশা করছেন।

জেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমমিন (ইসি)। আগামী ১৭ অক্টোবর স্থানীয় এই সরকারের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

এক্ষেত্রে তিন পার্বত্য জেলা বাদে ৬১টি জেলা পরিষদের নির্বাচন হবে।

ষষ্ঠতম কমিশন সভা শেষে মঙ্গলবার (২৩ আগস্ট) নির্বাচন কমিশনের (ইসি) অতিরিক্ত সচিব অশোক কুমার দেবনাথ নির্বাচনের এ তফসিল ঘোষণা দেন।

তিনি বলেন, তফসিল অনুযায়ী-মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ১৫ সেপ্টেম্বর, মনোনয়নপত্র বাছাই ১৮ সেপ্টেম্বর, মনোনয়নপত্র বাছাইয়ের বিরুদ্ধে আপিল দায়েরের সময় ১৯ থেকে ২১ সেপ্টেম্বর, আপিল নিষ্পত্তি ২২ থেকে ২৪ সেপ্টেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ২৫ সেপ্টেম্বর। প্রতীক বরাদ্দ ২৬ সেপ্টেম্বর।

আর ভোটগ্রহণ ১৭ অক্টোবর।

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  

বিভাগের খবর দেখুন