আজ ১১ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৬শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : সন্ধ্যা ৭:৫৩

বার : শনিবার

ঋতু : শরৎকাল

ওসমানীনগরে পল্লী বিদ্যুতের আরেক লাইনম্যানের করোনা শনাক্ত

সিলেটের ওসমানীনগরে ২২ বছর বয়সী পল্লী বিদ্যুতের আরও এক লাইনম্যানের করোনায় শনাক্ত হয়েছে। বৃহস্পতিবার (২১ মে) রাত ১১টার দিকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব থেকে বালাগঞ্জ উপজেলা স্বাস্থ্য বিভাগের নিকট (অতিরিক্ত ওসমানীনগর উপজেলা) পাঠানো ই-মেইল বার্তায় জানানো হয় নতুন করে পল্লী বিদ্যুতের আরেক লাইনম্যান করোনা পজিটিভ পাওয়া গেছে।

আক্রান্ত লাইনম্যান উপজেলার খাশিকাপনে পল্লী বিদ্যুৎ অফিসের নিকটবর্তী একটি বাসায় ভাড়াটিয়া হিসেবে থাকেন। তার গ্রামের বাড়ি কিশোরগঞ্জ জেলায়। এ নিয়ে ওসমানীনগরে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা ৭ জনে দাঁড়ালো।

উপজেলা করোনা সংক্রমণ মেডিকেল টিমের প্রধান ডা. সাকিব আব্দুল্লাহ চৌধুরী নতুন করে পল্লী বিদ্যুতের আরেকজন লাইনম্যানের করোনা শনাক্ত হবার বিষয়টি নিশ্চিত করে বলেন, গত ১৫ মে পল্লী বিদ্যুতের লাইন টেকনিশিয়ান তাজপুর বাজারের মশ্রব আলী কমপ্লেক্সের ভাড়াটিয়ার করোনা শনাক্ত হবার পর তার সংস্পর্শে আসা পল্লী বিদ্যুতের দুজন লাইনম্যান গত ১৭ মে নমুনা সংগ্রহ করা হলে আজ একজনের পজিটিভ রিপোর্ট আসে।

এর আগে শুক্রবার (১৫ মে) উপজেলা স্বাস্থ্য কর্মকর্তাকে জানানো হয় পল্লী বিদ্যুতের লাইন টেকনিশিয়ান তাজপুর বাজারের মশ্রব আলী কমপ্লেক্সের ভাড়াটি করোনা পজিটিভ। ১৬ মে দুপুরে উপজেলা প্রশাসন মশ্রব আলীকে কমপ্লেক্সকে লকডাউন করে এবং ঐ দিনই আক্রান্ত টেকনিশিয়ানের স্ত্রী ও ১১ বছরের ছেলের নমুনা সংগ্রহ করে উপজেলা স্বাস্থ্য বিভাগের মেডিকেল টিম। এ দিন তাজপুর কলেজ গেইটের পাশে দুলিয়ারবন্দে করোনা উপসর্গ নিয়ে গাজীপুর ফেরত ৫০ বছর বয়সী মারা যাওয়া মো. হাবিবেরও নমুনা সংগ্রহ করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category