আজ ৯ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৪শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : রাত ৩:৫৫

বার : বৃহস্পতিবার

ঋতু : শরৎকাল

সিলেটে প্রাইভেট কার চুরি, ছাত্রলীগ নেতাসহ দুজন আটক

সিলেট নিউজ ডেস্ক-  সিলেট নগরীর বনকলাপাড়া থেকে একটি প্রাইভেট কার চুরির ঘটনায় ৭ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি তুহিন ও তার এক সহযোগীকে আটক করেছে পুলিশ।

শুক্রবার ভোররাতে একটি প্রাইভেট কার চুরি করে পালিয়ে যাওয়ার সময় এয়ারপোর্ট থানা পুলিশের সহযোগিতায় জালালাবাদ থানা পুলিশ তাদের আটক করে।

এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাৎ হোসাইন জানান- শুক্রবার ভোরে তুহিন ও তার এক সহযোগী এয়ারপোর্ট থানাধীন বনকলাপাড়া ৫২ নং বাসার আছিয়া বেগম নামে এক মহিলার প্রাইভেট কার চুরি করে নিয়ে যাওয়ার সময় তিনি থানায় কল দেন। খবর পেয়ে এয়ারপোর্ট থানা পুলিশের একটি দল চুরি হওয়া প্রাইভেট কারের কিছু নেয় এবং জালালাবাদ থানা পুলিশকেও বিষয়টি অবহিত করে।

পরে আখালিয়া মাউন্ট এডোরা হাসপাতালের সামনে জালালাবাদ থানা পুলিশ তাদের আটক করে এয়ারপোর্ট থানায় নেয়া হয়। এ ব্যপারে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান ওসি শাহাদাৎ হোসাইন।

এ ব্যাপারে সিলেট মেট্রোপলিটন পুলিশের (উত্তর) ডিসি আজবাহার আলী শেখ বলেন- তুহিন ও তার সহযোগী এক মহিলার গাড়ি চুরি করে নিয়ে যাওয়ার পথে মাউন্ট এডোরা হসপিটাল এর সামনে জালালাবাদ থানা পুলিশ এর চেকপোস্টে তাদের আটক করা হয়। তাদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

এদিকে নাম প্রকাশ না করার শর্তে এলাকাবাসীর অনেকে জানান- তুহিন হচ্ছে ওই এলাকার ত্রাস। তার যন্ত্রণায় মানুষ অতিষ্ঠ। এমন কোনো অপকর্ম নেই যা সে করে না। এদের মতো কিছু নেতাদের কারণে আওয়ামী লীগের সুনাম ক্ষুণ্ণ হচ্ছে। এলাকাবাসী তার কঠোর শাস্তি দাবি করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category