আজ ১৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ৩০শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : ভোর ৫:৫১

বার : বুধবার

ঋতু : শরৎকাল

ছাতকে ঈদুল ফিতরের উৎসব ভাতার টাকায় দুঃস্থদের খাদ্য সহায়তা দিলেন আমিরুল

সুনামগঞ্জ প্রতিনিধি:

দেশ যখন করোনা মহামারীতে আক্রান্ত ঠিক সেই সময়ে ঈদুল ফিতরের উৎসব ভাতার সম্পূর্ণ টাকা দিয়ে অসহায় ও দুঃস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরন করেছেন মোঃ আমিরুল ইসলাম। তিনি সুনামগঞ্জের ছাতক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর প্রশাসনিক অফিসার পদমর্যাদা) প্রধান সহকারী ও উপজেলার চরমহল্লা ইউনিয়নের জালালীচর গ্রামের বাসিন্দা এবং আব্দুর রহমান মেমোরিয়াল ফাউন্ডেশন এর ব্যবস্থাপনা পরিচালক। ছাত্র জীবনে তিনি উপমহাদেশের সর্ববৃহৎ ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ
গোবিন্দগঞ্জ আব্দুল হক স্মৃতি ডিগ্রি অনার্স কলেজ শাখার সফল সভাপতি হিসাবে ২ বছর দায়িত্ব পালন করেন।

শুক্রবার (২২) মে দুপুরে জালালীচর, নানকার, নবাইচর, শাহারচর গ্রামে ৬০টি অসহায় দুস্থ্য পরিবারের মধ্যে ২ কেজি ময়দা, ১ কেজি গুড়, ১ কেজি চিনি ও ১ কেজি করে ডাল বিতরন করা হয়।

এ সময় মোঃ আমিরুল ইসলাম বলেন, এই মহামারী করোনা দুর্যোগে আমরা যারা চাকুরি করি তারাতো বেতন পাচ্ছি। যারা দিনমজুর তারা তো বাইরে বের হতে পারছেন না। কাজও করতে পারছেন না। তাই তাদের পাশে দাঁড়ানোর জন্য নিজের এই ক্ষুদ্র প্রয়াস। সাধছিল অনেক কিছু করার কিন্তু সাধ্য নেই। তাই এই সামান্য কিছু ঈদ উপহার হিসেবে মানুষকে দিতে পেরে নিজেকে অনেক ভাগ্যবান মনে করছি। আর এতে হয়তো সমাজের সামর্থবানরা উৎসাহিত হবেন।

এ সময় উপস্থিত ছিলেন, আব্দুর রহমান মেমোরিয়াল ফাউন্ডেশন এর পরিচালক, বাংলাদেশ মানবাধিকার কাউন্সিল ছাতক উপজেলা শাখার সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) ও উপজেলা যুবলীগের দপ্তর সম্পাদক মোঃ ফয়জুল ইসলাম ফজল, আলীম হোসেন টিপু, সাবেক ইউপি সদস্য গিয়াস উদ্দিন, আনফর মিয়া, সাহেব আলী, নুর উদ্দীন, আনছার আলী, জয়নুল হক, আজিজুল ইসলাম, আব্দুল কালাম, আব্দুল হাসিম, আইয়ুব আলী প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category