আজ ৭ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২২শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : বিকাল ৫:০৯

বার : মঙ্গলবার

ঋতু : শরৎকাল

আমার সিলেট” সামাজিক সংগঠন সিলেট মহানগরীর সভাপতি ও সাধারণ সম্পাদকের পক্ষ থেকে পবিত্র ফিতরের শুভেচ্ছা বিনিময় ।

নিজস্ব প্রতিনিধি -সামজিক সংগঠন আমার সিলেট,সিলেট মহানগর এর পক্ষ থেকে পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে সিলেটবাসী ও দেশ-বিদেশে অবস্থানরত সকল শুভাকাঙ্ক্ষীদের পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন, তারা বলেন ,প্রিয় দেশ বাসি বছর ঘুরে আবার এলো পবিত্র ঈদুল উল ফিতর। যা পবিত্র মাহে রমজান মাস শেষে মুসলিম উম্মাহের জন্য এক আনন্দের দিন।

কিন্তু সারাবিশ্ব আজ মহামারি করোনা ভাইরাসের কবলে বন্ধি। প্রতিবছর ঈদ আসে আমাদের জীবনে আনন্দ আর সীমাহীন প্রেম প্রীতি ও কল্যাণের অপার বার্তা নিয়ে৷ কিন্তুু এবারের ঈদ আমাদের কাছে এসেছে ধৈর্য সংযত ও মহান আল্লাহর নেয়ামক হিসেবে এবং আমাদের মাঝে এসেছে অপার সম্ভাবনার বার্তা নিয়ে। ঈদুল উল ফিতর সকল মনের কলুষতাকে ধুয়ে মুছে হিংসা বিদ্বেষ ভুলে পরস্পর সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়ে মুসলিম উম্মাহর মধ্যে ঐক্য সহানুভূতি সহনশীলতার আবির্ভাব রচনায়। ইতিহাসের এক চরম ক্রান্তিকালে ঈদ উদযাপনে আমাদের ভ্রাতৃত্ববোধের প্রেরণায় উদ্দীপ্ত হয়ে সমাজের দরিদ্র, অবহেলিত ও বঞ্চিত মানুষের প্রতি সহানুভূতি ও সহমর্মিতা প্রকাশ করছি।

এই ঈদে সকলকে নিরাপদ থেকে ঈদ পালন করার জন্য আহবান করছি। সেই সাথে জনপ্রিয় অনলাইন পত্রিকা সিলেট লাইভ এর মাধ্যমে “আমার সিলেট” সামাজিক সংগঠন মহানগরীর পক্ষ থেকে সবাইকে জানাই পবিত্র ঈদুল উল ফিতরের শুভেচ্ছা ও ঈদ মোবারক . শুভেচ্ছা জ্ঞাপন করেন আমার সিলেট,সিলেট মহানগর পরিবারের পক্ষে সভাপতিঃ মোহাম্মাদ গোলাম কিবরিয়া। ও সাধারণ সম্পাদকঃ জুনেদ আহমেদ রাফি। “আমার সিলেট”সামাজিক সংগঠন, সিলেট মহানগর,সিলেট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category