আজ ৪ঠা কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২০শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : সকাল ৮:৩১

বার : মঙ্গলবার

ঋতু : হেমন্তকাল

চুনারুঘাট থানা অফিসার ইনচার্জ-কে ৫০টি পিপিই দিলেন ব্যারিষ্টার সুমন,

 চুনারুঘাট প্রতিনিধিঃ-৫০টি পিপিই চুনারুঘাট পুলিশ প্রশাসনের মধ্যে প্রদান করলেন,বাংলাদেশ সুপ্রিমকোর্টের অ্যাডভোকেট ও তরুণ প্রজন্মের সমাজ সেবক ব্যারিস্টার,সৈয়দ সায়েদুল হক সুমন,করোনা সংক্রমণ থেকে সুরক্ষার জন্য বুধবার (২৭শে মে) অফিসার ইনচার্জ শেখ নাজমুল হকের হাতে পিপিই তুলেদেন,এর্শাদ আম্বিয়া ফাউন্ডেশন এর সদস্য চুনারুঘাট উপজেলা ছাএলীগ যুগ্ম-আহবায়ক,সোহাগ রহমান,ও পৌঃ ছাত্রলীগের সহ-সভাপতি সম্রাট আহমেদ,ভরসা একাডেমির প্রিন্সপাল নিজাম চৌঃ প্রমূখ। উদ্যোগতা তরুণ সমাজ সেবক ব্যারিষ্টার,সৈয়দ সায়েদুল হক সুমন বলেন,মানুষের কল্যাণে কাজ করাই মনুষ্যত্বের কাজ,দেশের এই ক্লান্তি লগ্নে আজ অসহায়দের পাশে যারা সাহায্য সহযোগিতা নিয়ে দাঁড়াবে তারাই প্রকৃত মানব-প্রেমিক।
ভালো লোক কারো গায়ে লেখা থাকে না, সেটা তার কর্মে ব্যক্তিত্বে বুঝা যায়,তিনি উল্লেখ করে বলেন করোনাভাইরাসের প্রভাবে আজ দেশের মানুষের আর্থিক সহ বিভিন্ন ধরনের সমস্যায় জনজীবনে বিপর্যয় দিন কাটছে মানুষের।এবং আমি আমাদের ফাউন্ডেশনের পক্ষ থেকে ইতিমধ্যেই সারা দেশের বিভিন্ন শ্রেণী পেশার মানুষদের মাঝে খাদ্য ও উপহার সামগ্রী বিতরন করে আসছি,তা অব্যাহত থাকবে,বর্তমানে করোনাভাইরাস মোকাবেলায় পুলিশের ভূমিকা প্রশংসনীয়।ডাক্তার,সেনাবাহিনী, ও প্রশাসনের সাথে নিরলসভাবে সেবা করে যাচ্ছে পুলিশ ও তাই তাদের ব্যক্তিগত সুরক্ষার জন্য ৫০টি পিপিই তাদের প্রদান করি।
সকালের প্রতি আহবান দেশের এই দুর্সময়ে অসহায়দের পাশে দাঁড়ান,তাহলে দেশের মানুষ কিছুটা উপকৃত হবে।এ-বিষয়ে চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ বলেন আমার সকল পুলিশ সদস্য দের নিয়ে করোনাভাইরাস মোকাবেলায় নিরলসভাবে ২৪ঘন্টা কাজ করে যাচ্ছি,আমাদের জন্য দোয়া রাখবেন,যাথে সাধারণ মানুষের সেবা দিতে পারি,দেখেন কাজ করতে গিয়ে সারাদেশে ন্যায় আমাদের কর্মস্থলে আমি সহ ৫জন পুলিশ সদস্য কোভিড-১৯ পজিটিভ আসে। আল্লাহ রহমতে ও সকালের দোয়ায় আমরা সুস্থ হয়ে পূর্নরায় শহরে এলাকায় কাজ করে যাচ্ছি,তিনি প্রশংসা করে বলেন,ব্যারিষ্টার সুমন সাহেব একজন মানবিক মানুষ,উনি আমাদের ব্যক্তিগত সুরক্ষার জন্য ৫০টি পিপিই প্রদান করেছেন।
এতে করে আমরা কাজের গতি ও সেবার সাহসিকতা  আরো বৃদ্ধি পেয়েছে ,তাই আমি সকলের অবগতির জন্য বলি আপনারা ঘরে থাকুন প্রয়োজন ছাড়া ঘর থেকে বাহির হবেন না।আমরা  উনার কাছে কৃতজ্ঞ ও ধন্যবাদ  জ্ঞাপন করছি । আমাদের দেখা মতে এই ফাউন্ডেশন আজ অনেক দিন যাবত বিভিন্ন সহযোগিতা সহায়তা দিয়ে আসছেন সমাজের সর্বস্তরের জনসাধারণ-কে প্রতিষ্টানটি তিনি তার বাবা-মা”র নামে প্রতিষ্টিত করেছেন এবং নিজে সেটা পরিচালনা করেন। এই ফাউন্ডেশনের অর্থায়নে হতদরিদ্র পরিবার সহ খাদ্য সামগ্রী উপহার ও দেশের বিভিন্ন উন্নয়ন কাজে আর্থিক অনুদান দিয়ে আসছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category