আজ ১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : সন্ধ্যা ৭:১৪

বার : বৃহস্পতিবার

ঋতু : হেমন্তকাল

ডাক্তার হতে চায় চুনারুঘাটের নওশীন।

 

চুনারুঘাট প্রতিনিধিঃ-চুনারুঘাট পৌরসভার বাগবাড়ী গ্রামের, নাসির আহমদ উনার সবার ছোট বোন তাহমিনা আক্তার নওশীন ডাক্তার হওয়ার স্বপ্ন দেখছে, তাহমিনা আক্তার নওশীন সে এবারের মাধ্যমিক স্কুল সার্টিফিকেট(এসএসসি)
২০২০সালের দক্ষিণা চরণ পাইলট উচ্চ বিদ্যালয়, বিজ্ঞান শাখা থেকে পরীক্ষায় রেজাল্ট জিপিএ-৫ পেয়েছে। নাসির বলেন আমার ছোট বোন এসব তার নিজের প্রচেষ্টায় অর্জন।
তার -পিতা মোঃ আঃ হান্নান,
মাতা আলেয়া বেগম।

তার গ্রামের বাড়ি হবিগঞ্জ জেলার চুনারুঘাট পৌরসভার ১নংওয়ার্ড বাগবাড়ী গ্রাম।নওশীন,নামমাত্র চিকিৎসক নয়, সত্যিকারের মানবসেবায় নিজেকে নিয়োজিত করার স্বপ্ন নিয়ে সে ভবিষ্যতে ডাক্তার হতে চায়।পরবর্তী সকল পরীক্ষায় ভাল ফলাফল ও ডাক্তার হওয়ার স্বপ্নপূরণে নওশীন সকলের কাছে দোয়াও আশির্বাদ প্রার্থী।

রবিবার (৩১মে)গণমাধ্যম দেওয়া বার্তায়, মোঃ নাসির আহমদ বলেন, আমার ছোট বোন দক্ষিণা চরণ পাইলট উচ্চ বিদ্যালয়, বিজ্ঞান বিভাগের ছাএী ছিলো সেখানে লেখা পড়া করে নিজ উদ্যোগে ওর অক্লান্ত পরিশ্রম ও মনোযোগ দিয়ে পড়াশোনা করায় সফলভাবে উর্ওীণ হয়েছে।সবাই আমার বোনের উজ্জ্বল ভবিষ্যতের জন্য দোয়া করবেন।তার এই সাফল্য যেন সামনের দিকে নিয়ে যেথে পারে। এবং স্কুলের সকল শিক্ষকদের কাছে আমরা কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category