আজ ৯ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২৫শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : সন্ধ্যা ৭:৫১

বার : রবিবার

ঋতু : হেমন্তকাল

তানজিহা সুলতানা প্রকৌশলী হয়ে দেশ ও মানবসেবা করতে চায় ।

চুনারুঘাট ,প্রতিনিধিঃ-২০২০ সালের এস এসসি পরিক্ষায় জিপিএ-৫ পেয়েছে বাহুবল উপজেলা মীরপুর দওপাড়া গ্রামের সৌদি প্রবাসী রেমিট্যান্স যুদ্ধা, উনার ছোট মেয়ে তানজিহা সুলতানা প্রকৌশলী হওয়ার স্বপ্ন দেখছে, তানজিহা সুলতানা, শায়েস্তাগন্জ ইসলামি একাডেমি এন্ড হাইস্কুলের ছাএী,

 

তার পিতা মোঃ আব্দুল হাই (প্রবাসী) মাতা মোছাঃ পারুল (গৃহিণী) তার ফলাফলের জন্য শিক্ষক শিক্ষিকা, মা বাবা ও ভাই বোনের সবার কাছে কৃতজ্ঞ।

তানজিহা সুলতানা প্রকৌশলী হয়ে দেশের মানুষের সেবা করতে চায়।এটা তার ছোট বেলার ইচ্ছা। সে সকালের কাছে দোয়া প্রার্থী। তানজিহা সুলতানা “র বাবা আব্দুল হাই ও তাদের পরিবার এ অর্জনে আনন্দিত,তিনি বলেন আমার তিন সন্তান দুই মেয়ে এক ছেলে-দ্বিতীয় মেয়ে তানজিহা সুলতানা, সে ছোট বেলা থাকেই পড়া লেখাতে খুবই আগ্রহী এবং তার প্রচন্ড আগ্রহ,সে প্রকৌশলী হবে।

তার আগ্রহে বাবা হিসাবে আমি সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছি। বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ সহ সবার প্রতি আমি কৃতজ্ঞ, সবাই দোয়া করবেন আল্লাহ যেন তার আশা পূরণ করে এবং মাতা আলেয়া বেগম বলেন মেয়ের উজ্জ্বল ভবিষ্যতের জন্য সকলের কাছে দোয়া ও আশীর্বাদ প্রার্থী

সোমবার (০১ জুন ) গণমাধ্যমের বার্তায় আব্দুল হাই বলেন, বানিজ্য শাখা থেকে পরীক্ষায় রেজাল্ট জিপিএ-৫ পেয়েছে। আমার ছোট মেয়ে এসব তার নিজের প্রচেষ্টায় অর্জন। তার গ্রামের বাড়ি হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার মীরপুর দওপাড়া গ্রাম।

সুলতানা ,নামমাত্র প্রকৌশলী নয়,সত্যিকারের দেশ মানবসেবায় নিজেকে নিয়োজিত করার স্বপ্ন নিয়ে সে ভবিষ্যত গড়ার লক্ষ্যে দেখছে,পরবর্তী সকল পরীক্ষায় ভালো ফলাফল ও প্রকৌশলী হওয়ার স্বপ্ন-পূরণে আশাবাদী। আমার মেয়ে শায়েস্তাগন্জ তার মা-কে সংঙ্গে নিয়ে স্কুলে আসা যাওয়া সহ সেখানে লেখা পড়া করে নিজ উদ্যোগে  তার  অক্লান্ত পরিশ্রম ও মনোযোগ দিয়ে পড়াশোনা করায় সফলভাবে উর্ওীণ হয়েছে।

সবাই আমার মেয়ের উজ্জ্বল ভবিষ্যতের জন্য দোয়া করবেন। তার এই সাফল্য যেন সামনের দিকে নিয়ে যেথে পারে এবং জীবন প্রতিষ্ঠিত করতে পারে স্কুল একাডেমির সকল শিক্ষকদের কাছে আমি আমার পরিবার কৃতজ্ঞতা জ্ঞাপন করছেন মর্মে   ব্যাক্ত  করেন আব্দুল হাই( প্রবাসী )

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category