আজ ১০ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২৬শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : দুপুর ১২:২৮

বার : সোমবার

ঋতু : হেমন্তকাল

মৌলভীবাজারের বড়লেখা উপজেলায় বজ্রপাতে এক কৃষক ও এক জেলে নিহত হয়েছেন।

এম.এম আতিকুর রহমান বড়লেখাঃ
আজ শনিবার সকালে উপজেলার বর্ণী ও নিজবাহাদুরপুর ইউনিয়নে এই ঘটনা ঘটে। নিহতরা হলেন- উপজেলার নিজবাহাদুরপুর ইউপির গল্লাসাঙ্গন গ্রামে ইসহাক আলীর ছেলে আব্দুল মতিন (৫৫) এবং উপজেলার বর্ণি ইউনিয়নের কাজিরবন্দ গ্রামের মৃত রমিজ আলীর ছেলে রুবেল আহমদ (২৫)।

এলাকাবাসী ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার সকাল ১০টার দিকে বৃষ্টির মধ্যে আব্দুল মতিন বাড়ির পাশে সবজি ক্ষেতে কাজ করতে যান। এসময় বজ্রপাত হলে ঘটনাস্থলেই তিনি প্রাণ হারান। পরে স্থানীয় লোকজন আব্দুল মতিনের লাশ জমিতে পড়ে থাকতে দেখে উদ্ধার করে বাড়িতে নিয়ে যান। ইউপি সদস্য রশিদ আহমদ সুনাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

অন্যদিকে শনিবার সকাল আনুমানিক সাড়ে ১১টার দিকে রুবেল আহমদ বর্ণী কাজিরবন্দ এলাকার একটি খালে জাল দিয়ে মাছ ধরতে গেলে হঠাৎ বজ্রপাত হয়ে ঘটনাস্থলেই তিনি মারা যান। পরে স্থানীয় লোকজন রুবেলের লাশ উদ্ধার করে বাড়িতে নিয়ে যান। ইউপি সদস্য আতিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বড়লেখা থানার অফিসার ইনচার্জ মো. ইয়াছিনুল হক বজ্রপাতে দুজনের মৃত্যুর সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে সহায়তার জন্য ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে সহায়তার জন্য ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category