হবিগঞ্জ শেখ হাসিনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভেন্টিলেটর প্রদান ।

0
74
our bd it

 

সিলেট নিউজ ডেস্কঃ-

কোভিড-১৯ আক্রান্ত শ্বাসকষ্ট ও জটিলতা নিরসন রোগীদের চিকিৎসা কৃএিম শ্বাস-প্রশ্বাস ভেন্টিলেটর ২টি (টিসিপিএপি) মেশিন নিজ উদ্যোগে প্রদান করেন শেখ হাসিনার আস্থাবাজন জননেতা হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সম্মানিত সাধারণ সম্পাদক, জনাব মোঃ আলমগীর চৌধুরী,। গত রবিবার দুপুরে সার্জন ডাঃ এ কে এম মোস্তাফিজুর রহমানের কাছে নাভানা লিমিটেডের সিনিয়র ভাইস চেয়ারম্যান সাইফুলের সৌজন্যে আজ এডঃ মোঃ আলমগীর চৌধুরী পৃষ্ঠপোষকতায় (টিসিপিএপি) হস্তান্তর করেন হবিগঞ্জ বাসীর জন্য।

এসময় উপস্থিত ছিলেন ডেপুটি সিভিল সার্জন ডাঃ মূখলিছুর রহমান,আর এম ও ডাঃ শামিমা আক্তার,ও স্বাস্থ্যবিভাগের কর্মকর্তা গন এবং হবিগঞ্জের বিশিষ্ট ব্যাক্তিবর্গ ছিলেন। সিভিল সার্জন ডাঃ এ কে এম মোস্তাফিজুর রহমান জানান,হবিগঞ্জের এ পর্যন্ত ২০৮ জন কোভিড-১৯ পজিটিভ রিপোর্ট আসছে। এর মধ্যে ১২১ জন সুস্থ হয়ে বাড়ী ফিরছেন, এবং ২ জন মারা গেছেন।এবং ৮৫ জন চিকিৎসাধীনঅবস্থায় আছেন।

 

উল্লেখ্য জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডঃ মোঃ আলমগীর চৌধুরীর ভাগ্নে সৈয়দ মোহাম্মদ রশিদ ওরপে মুন্না কোবিড -১৯ আক্রান্ত হয়ে আমেরিকাতে মারাযান,কিছু দিন আগে,শোকাহত পরিবার আজ সুখে পাথর তিনিও ব্যথায়ব্যতিত ভাগ্নার অকাল মৃত্যুতে শোকাভিভূত।

তবুও সমাজের সর্বস্তরের জনসাধারণের কথা চিন্তা করে তিনি দলীয় সমাজিক, রাজনৈতিক ব্যাক্তিগত অভিজ্ঞতার আলোকে দেশের ক্লান্তি লগ্নে কাজে লাগাতে আগ্রহ প্রকাশ করেন,উনি জেলায় সব সময়ই সবার কাছে থেকে সহযোগীতা করে যাচ্ছেন, পারিবারিক ভাবে নিজে সকলের পাশে নিরলসভাবে সেবা ও সরকারি অফিস আদালতে পরস্পর সচেতনতা দিক নিয়ে নির্দেশনা দিয়ে যাচ্ছেন। আলমগীর চৌধুরী জানান, যতক্ষণ পর্যন্ত দেশের অবস্থা স্বাভাবিক না হবে এ সেবা অব্যাহত থাকবে। উনি জেলাবাসী ও দেশবাসীর কাছে দোয়া ছেয়েছেন এবং সকলের সু স্বাস্থ্য দীর্ঘায়্যু কামনা ও অসুস্থ সকালের সুস্থতা কামনা করছেন।

our bd it

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here