আজ ১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : রাত ২:০৯

বার : বৃহস্পতিবার

ঋতু : হেমন্তকাল

জকিগঞ্জ ব্যাটালিয়ন (১৯ বিজিবি) এর তত্ত্বাবধানে বিদ্যানন্দ ফাউন্ডেশন হতে প্রাপ্ত ত্রাণ সামগ্রী বিতরণ

জৈন্তাপুর প্রতিনিধিঃ

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে বিদ্যানন্দ ফাউন্ডেশন কর্তৃক বিজিবি’র উপর আস্থা রেখে সারাদেশব্যাপী হতদরিদ্র জনগনের মাঝে সুষ্ঠুভাবে ত্রাণ সামগ্রী বিতরণের কার্যক্রম অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় জকিগঞ্জ ব্যাটালিয়ন (১৯ বিজিবি) এর অধীনস্থ বিওপি সমূহের আওতাধীন পূর্বের ন্যায় ২য় পর্যায়ে সীমান্তবর্তী হতদরিদ্র আরো ১০০০ (এক হাজার) পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণের দায়িত্ব দেওয়া হয়েছে। বিদ্যানন্দ ফাউন্ডেশন হতে প্রাপ্ত ত্রাণ সামগ্রী স্থানীয় চেয়ারমানসহ গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে গত ০৬ জুন জকিগঞ্জ ব্যাটালিয়ন (১৯ বিজিবি) এর সোনাপুর, লোহারমহল, জকিগঞ্জ এবং লক্ষীবাজার বিওপি’র পার্শ্ববর্তী এলাকায় ৭ জুন সুরাইঘাট, বিয়াবাইল, বারঠাকুরী, সালেহপুর, মানিকপুর বিওপি’র পার্শ্ববর্তী এলাকা সমূহে এবং ৮ জুন আমলশীদ, আয়ুরগ্রাম, লালাখাল, জৈন্তাপুর, আটগ্রাম বিওপি’র পার্শ্ববর্তী এলাকা সমূহে দুস্থ, গরিব-দূঃখী এবং কর্মহীন মানুষের মধ্যে ৮০৫ ( আটশত পাঁচ) প্যাকেট ত্রাণ বিতরণ করা হয়েছে।

৯ জুন বিজিবি সিলেট সেক্টরের সেক্টর কমান্ডার কর্ণেল মাহমুদ মাওলা ডন, এএফডব্লিউসি, পিএসসি এবং অধিনায়ক, লেঃ কর্ণেল মোঃ রফিকুল ইসলাম, পিএসসি এর উপস্থিতিতে উত্তরকুল, লোভাছড়া, লালাখাল এবং ডোনা বিওপি’র পার্শ্ববর্তী এলাকা সমূহে খেটে খাওয়া, গরিব-দূঃখী এবং কর্মহীন মানুষের মধ্যে ত্রাণ বিতরণ করেন।
ত্রাণের প্রতি প্যাকেটে চাউল-০৪ কেজি, আটা-০৪ কেজি, ডাল-০২ কেজি এবং লবণ-৫০০ গ্রামসহ সর্বমোট ১০.৫ কেজি খাদ্য সামগ্রী, করোনা ভাইরাস সংক্রমণের প্রতিরোধমূলক সকল নির্দেশনা ও দূরত্ব বজায় রেখে বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category