কেশবপুরে আম্ফানে ক্ষতিগ্রস্থ ১ হাজার পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ।

0
43
our bd it

 

মোঃ রাকিবুল হাসান সুমন,
যশোর জেলা প্রতিনিধি:

যশোরের কেশবপুরে বনফুল ফাউন্ডেশনের বাস্তবায়নে ও মুসলিম হ্যান্ডস ইন্টারন্যাশনাল এর আর্থিক সহযোগিতায় উপজেলার গৌরীঘোনা ইউনিয়নে ঘুর্নিঝড় আম্ফানে ক্ষতিগ্রস্থ ১ হাজার পরিবারের মাঝে ১৩ জুন (শনিবার) ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

বনফুল ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক নূরুল ইসলামের সভাপতিত্বে ও নির্বাহী পরিষদের সদস্য এস এম মাসুদুর রহমানের সঞ্চালনায় গৌরীঘোনা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে প্রধান অতিথি হিসাবে ১ হাজার পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি শিক্ষাবিদ এস এম রুহুল আমীন।

ত্রাণ সামগ্রী হিসাবে প্রতিটি পরিবারকে ৭ কেজি করে চাউল, ১ কেজি করে মুসুর ডাউল, ১ লিটার করে সোয়াবিন তৈল, ১ কেজি করে লবণ, ওরস স্যালাইন ও ৫টি করে মাস্ক বিতরণ করা হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন গৌরীঘোনা ইউপির সাবেক চেয়ারম্যান এস এম সিদ্দিকুর রহমান, কেশবপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ ও ভেরচী পুলিশ ক্যাম্পেন ইনচার্জ ইলিয়াস হোসেন। অন্যান্যের মধ্যে উপস্থিত আরও ছিলেন মুসলিম হ্যান্ডস ইন্টারন্যাশনাল এর প্রতিনিধি বজলুর রহমান ও ফয়সাল আহম্মেদ, কেশবপুর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কে এম মিজানুর রহমান, যুগ্ম-সম্পাদক গৌতম চট্টোপাধ্যায়, দপ্তর সম্পাদক জাকির হোসেন সবুজ, ইউপি সদস্য মোজাহারুল ইসলাম, সোলায়মান ফকির, এস এম আসাদুর রহমান আসাদ, বনফুল ফাউন্ডেশনের নির্বাহী পরিষদের সদস্য অমল কুমার দাস, চন্দ্রশেখর মজুমদার, তাপস কুমার, শেখ আবুল কালাম প্রমুখ।

our bd it

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here