আজ ৯ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২৫শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : রাত ১১:২৫

বার : রবিবার

ঋতু : হেমন্তকাল

বদর উদ্দিন আহমদ কামরানে’র মৃত্যু-তে চুনারুঘাট পৌরসভার প্যানেল মেয়র তাজুল ইসলাম কাজলের গভীর শোক প্রকাশ ।

 

চুনারুঘাট প্রতিনিধিঃ-

মাননীয় প্রধানমন্ত্রী’র আস্থাভাজন,সাবেক সিলেট সিটি কর্পোরেশন মেয়র,সাবেক মহানগর আওয়ামী লীগ সভাপতি,বর্তমান আওয়ামী লীগে’র কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সম্মানিত সদস্য, আমাদের সবার প্রিয় ও শ্রদ্ধাভাজন, জনাব, বদর উদ্দিন আহমদ কামরান, চিকিৎসাধীন অবস্থায় ঢাকা সামরিক হাসপাতাল (সিএমএইচ) এ মৃত্যুবরণ করেন, ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। উনার মৃত্যু’তে গভীর শোক প্রকাশ ও পরিবারে ‘র প্রতি সমবেদনা জ্ঞাপন ও বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছেন,প্যানেল মেয়র তাজুল ইসলাম কাজল।

সমবার (১৫ জুন)এক-শোক বার্তায় বলেন উপজেলা আওয়ামী লীগ নেতা- জনাব,তাজুল ইসলাম কাজল ” (প্যানেল মেয়র চুনারুঘাট পৌরসভা)ও ১নং ওয়ার্ড কাউন্সিলর। উল্যেখ- তিনি বলেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটি সভা হলে,সকলের মূখে আমাদের সিলেটের নেতা বদর উদ্দিন কামরান সাহেব কি আসছেন,উনি পূর্ণভূমি সিলেটের নেতা উনি দু একটি কথা না বললে কেমন হয়,সিনিয়র নেতৃবৃন্দ এমন করে বলতেন,কামরান সাহেব বলতে হবে আপনি।

এই ধরনের লোক আমরা আর সিলেট বাসী পাব কি তা আমি মনে করি না,উনার মূখের ভাষা হৃদয় জয় করার মত ভাষা এবং আস্তার প্রতিক হয়ে উঠে ছিলো প্রিয় মানুষটি,সদা হাস্যোজ্জ্বাল তৃনমূল জননন্দিত নেতা ছিলেন, আজ শুধু সবই সৃতি রেখে চলে গেলেন আমাদের ছেড়ে, দোয়া করি পরকালে ভাল থাকেন বলে, প্যানেল মেয়র তাজুল ইসলাম কাজল বৃক্ত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category