শিরোনাম
মানুষ মানুষের জন্য, সকলে বন্যার্ত অসহায় মানুষদের পাশে দাঁড়ানো উচিত…এটিএম হামিদ প্রাকৃতিক দূর্যোগে দিশেহারা সিলেট, থৈথৈ করে বাড়ছে পানি কানাইঘাটে জনস্বাস্থ্য প্রকৌশলের দ্বায়িত্বশীলরা পানি বিশুদ্ধ করন ট্যাবলেট নিয়ে উপজেলার বন্যাগ্রস্ত মানুষের পাশে বানিয়াচংয়ে বাংলা টিভি’র প্রতিষ্ঠা বার্ষিকী পালন সরকার বন্যার্তদের পাশে আছে ত্রাণের অভাব হবেনা— এমপি মানিক সিলেটে বন্যা দুর্গত এলাকা পরিদর্শন ও ত্রাণ সামগ্রী বিতরন করেন পররাষ্ট্রমন্ত্রী আব্দুল মোমেন ঘাটাইল উপজেলায় আশ্রয়ন প্রকল্পের অধীনে বরাদ্দকৃত ঘরে ফাটল ছাতকে বন্যার অবনতি,নদ-নদীতে পানি বৃদ্ধি অব্যাহত উপজেলা সদরের সাথে সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন গোবিন্দগঞ্জে বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুর্ধ১৭ এর সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত পলাশবাড়ী‌তে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গােল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের শুভ উ‌দ্বোধন
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৩:৩৪ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

কুড়িগ্রামের উলিপুর ফায়ার সার্ভিস ষ্টেশন ইনচার্জ কর্তৃক যুবক অপহরনের অভিযোগ।

Coder Boss / ৩৮৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২২ জুন, ২০২০

মাহে আলম (কুড়িগ্রাম) প্রতিনিধি।

কুড়িগ্রামের উলিপুরে পূর্ব শত্রুতার জের ধরে মোঃ জাহাঙ্গীর আলম (২৩) নামে এক যুবককে অপহরণের পর মারধর করে ফাঁকা স্ট্যাম্পে ও সাদা কাগজে সহি নেওয়ার অভিযোগ উঠেছে উলিপুর ফায়ার সার্ভিসের ষ্টেশন ইনচার্জ মোঃ নাজমুল হাসান সবুজের বিরুদ্ধে।
অভিযোগ সুত্রে জানা যায়, চিলমারী উপজেলার শরীফেরহাট হাজীপাড়া গ্রামের মোঃ জাহাঙ্গীর আলমের সাথে একই এলাকার অভিযুক্ত মোঃ নাজমুল হাসান সবুজের বিরোধ চলে আসছিল। এরই জের ধরে গত ১৮ জুন বৃহস্পতিবার দুপুরে জাহাঙ্গীর আলম বিশেষ কাজ শেষে অটোরিকশা যোগে চিলমারী ফেরার পথে তবকপুর রেলগেটে পৌছায়। এসময় প্রতিপক্ষ উলিপুর ফায়ার সার্ভিসের ষ্টেশন ইনচার্জ মোঃ নাজমুল হাসান সবুজসহ তার কয়েকজন সহকর্মী জাহাঙ্গীরকে অপহরণ করে এবং তার নিজ কর্মস্থল (ফায়ার সার্ভিস) অফিসে নিয়ে যায় এবং মারধর করে। পরে ৩টি ৫০টাকা মুল্যের ও ৩টি ১০০টাকা মুল্যের নন-জুডিশিয়াল ফাঁকা স্টাম্পে ও ৪/৫টি সাদা কাগজে জোরপূর্বক স্বাক্ষর নিয়ে তাকে ছেড়ে দেয়।
ঘটনার সত্যতা যাচাইয়ে তবকপুর রেলগেট এর সাইকেল মেকার মন্টু মিয়া ও পান দোকানদার সুজন এর সাথে কথা বলে জানা যায়, তারা প্রতিদিনের ন্যায় ব্যবসা প্রতিষ্ঠানে কাজ করছিলেন হঠাৎ ৩/৪ টি মটর সাইকেলে কয়েকজন ফায়ার সার্ভিসের টি-শার্ট পরিহিত যুবক চিলমারী গামী একটি ব্যাটারী চালিত অটো গাড়ি থেকে একজনকে টেনে হিছরে নামিয়ে মটর সাইকেল করে নিয়ে যায়।
এ ব্যাপারে অভিযুক্ত উলিপুর ফায়ার সার্ভিসের ষ্টেশন ইনচার্জ মোঃ নাজমুল হাসান সবুজ জানান, বিষয়টা সম্পুর্নই মিথ্যা। একজন ফায়ার সার্ভিস কর্মী কখনো কাউকে অপহরন করতে পারে না। আমরা সবসময় একটা মেসেজ এর অপেক্ষায় থাকি কখন কোথায় ডাক পরবে। আসলে আমি একটা সরকারী চাকুরি করি তো কিভাবে এটার ক্ষতি করবে তাই এমন ষড়যন্ত্র করতেছে কীভাবে আমাকে বিপদে ফেলা যাবে সেটার জন্য ।
উলিপুর ফায়ার সার্ভিস এলাকার সরদার পাড়ার স্থানীয় লোকজন জানান, ১৮ ই জুন এক যুবককে তুলে আনার ঘটনার বিষয়টি নিয়ে কাথাবার্তা শুনা গেছে। স্থানীয় কয়েকজনকেও ঐ দিন ফায়ার সার্ভিস স্টেশনের ভিতরে যাওয়া আসা করতে দেখা গেছে বলে জানান। স্টেশন ইনচার্জ মোঃ নাজমুল হাসান সবুজ সম্পর্কে এলাকাবসীর বিরুপ প্রতিক্রিয়া লক্ষ্য করা গেছে।
ঘটনার সত্যতা অনেকেই নিশ্চিত করেছে ও বাদী জাহাঙ্গীর আলমের মুখে ঘটনার বর্ননা ভিডিও রেকর্ডে সংরক্ষিত আছে।উলিপুর থানা অফিসার ইনচার্জ মোয়াজ্জেম হোসেন জানান, থানায় কোন অভিযোগ আসেনি। এরকম ঘটনার কথাবার্তায় আমি খোঁজ নিচ্ছি। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন