শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৪:৩০ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

সুনামগঞ্জে মিথ্যা সংবাদের প্রতিবাদ জানিয়েছেন নির্যাতিত সমির উদ্দিন

Coder Boss / ৩৯১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৫ জুন, ২০২০

সুনামগঞ্জ প্রতিনিধি:

সুনামগঞ্জ পৌর শহরের নতুন হাছননগর এলাকায় জায়গা সক্রান্তের জেরে নির্যাতিত ও নিরীহ ব্যাক্তি সমির উদ্দিনকে ফাসাঁতে গুটি কয়েক অনলাইন নিউজ পোর্টালে মিথ্যা সংবাদ প্রকাশ করায় এর প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন সমির উদ্দিন।

সমির উদ্দিন জানান গত ২৩জুন (সুনামগঞ্জে জোরপূর্বক জায়গা দখলের প্রতিবাদ করায় মামার হাতে অন্তসত্তা ভাগ্নি আহত) শিরোনামে আমাদের সময়.কম অনলাইন পত্রিকায় তাকে ফাসাতেঁ নিজের স্ত্রীকে আহত করে একই এলাকার বাসিন্দা শুকুর আলী। তিনি  এক সাংবাদিককে ভুল তথ্য দিয়ে আমার বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রকাশ করে আমার মানসম্মান হানি করেছেন।
একটি দুষ্টুচক্র আমি ও  আমার পরিবারের সম্মানহানি করার তাদের অপকর্ম আড়াল করে এক তরফা ভাবে আমার পরিবারকে ফাসাঁনোর জন্য উদ্দেশ্য মুলকভাবে আমার পরিবারের উপর হামলা করে আমার বসত বাড়ি দখল করার জন্য প্রতিপক্ষ শুকুর আলী নিজের স্ত্রী সন্তানকে দিয়ে মিথ্যা ও কাল্পনিক ঘটনা সাজিঁয়ে কিছুদিন পর পর আমার পরিবারের উপর মিথ্যা অভিযোগ দায়ের করে আসছেন। আমার পরিবারকে মিথ্যা মামলায় ফাসাঁনোর জন্য প্রতিপক্ষ শুকুর আলী ও তার পরিবারের লোকজন সক্রিয় রয়েছেন যা এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গরা বিষয়টি সর্ম্পকে অবগত আছেন। আমি বার বার এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গকে অবগত করেছি এবং সুনামগঞ্জ সদর থানায় কয়েকটি লিখিত অভিযোগ দিয়েছেন বলেও জানান তিনি। অনেকবার এলাকার গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে বিচার সালিশ করলে বিচাকেগণ এই চুতুর শুকুর আলীর নাটকের কাছে হার মেনে সরে দাড়িয়েছেন।  এখন তার আতœীয় এক সাংবাদিকে দিয়ে আমার বিরুদ্ধে অনলাইন নিউজ পোর্টালে একটি কাল্পনিক ও মিথ্যা সংবাদ প্রকাশ করে আমার পরিবারকে ফাসাঁনোর চেষ্টায় লিপ্ত রয়েছেন। সমির উদ্দিন এমন মিথ্যা ও বানোয়াট প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন । তিনি সাংবাদিকদের কাছে সঠিক তথ্য জেনে সংবাদ প্রকাশের জন্য অনুরোধ জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন