শিরোনাম
জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ বিশারকান্দি ইউনিয়ন যুবদলের কমিটি গঠন আবুল কালাম আহবায়ক, ফিরোজ সদস্য সচিব ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে জুবায়ের আহমদ মনি তালুকদার
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:০১ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

এই দুর্যোগ পূর্ণ সময়ে দ্বাদশ শ্রেণির ছাত্র দের গরিব অসহায় মানুষ দের প্রতি কিছু সহায়তা।

Coder Boss / ২৩৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২২ জুলাই, ২০২০

 

আকিব খান ঢাকাঃ

২২ জুলাই রোজ বুধবার দুপুর ২টা। রাজধানীর ঢাকা শহরে আজিমপুরে কিছু দ্বাদশ শ্রেণির ছাত্ররা এই দূর্যোগের সমায় গরিব অসহায় মানুষ দের জন্য যারা কি না একবেলা খাবার ও ঠিক মতো খেতে পারছে না।এই দুর্যোগ পূর্ণ সমায়ে দ্বাদশ শ্রেণির ছাত্র দের গরিব অসহায় মানুষ দের প্রতি কিছু সহায়তা।

এই সমস্ত অসহায় কিছু মানুষ দের জন্য দ্বাদশ শ্রেণির ৪-৫ ছাত্র মিলে ৪০ জন্য গরিব অসহায় মানুষ দের জন্য খাবার তৈরি করে খাবালেন।

ডিম আর ভুনাখিচুড়ি তৈরি করে গরিব মানুষ দের কে খাবালেন।আসা করি আমরা সকলে এই সমস্থ ভালো কাজের দিকে এগিয়ে আসবো।নিজ নিজ স্থান থেকে যার যতো টুক সামর্থ হবে গরিব অসহায় মানুষ দের সাহায্যে এগিয়ে আসবো।এই দুর্যোগ পূর্ণ সমায়ে দ্বাদশ শ্রেণির ছাত্র দের গরিব অসহায় মানুষ দের প্রতি কিছু সহায়তা।

আমরা সকলে এই ছাএ দের জন্য দোয়া করবো।আর তাদের কে আর ও এই সমস্থ ভালো কাজের জন্য অনুপ্ররনা দিবো।আমরা সকলেই সারা বাংলাদেশে সেই সব গরিব অসহায় মানুষ দের পাশে থাকার চেষ্টা করবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন