শিরোনাম
স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ঘাটাইলে গণহত্যা দিবস পালিত বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন স্বাধীনতা দিবসে বীর শহিদদের প্রতি পুনাকের শ্রদ্ধাঞ্জলি
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:৫১ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

বা‌নিয়াচ‌ঙ্গে সা‌বেক এম‌পি শরীফ উদ্দি‌নের ২৪তম মৃত্যুবা‌র্ষিকী পা‌লিত

Coder Boss / ৫২৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৬ আগস্ট, ২০২০

বা‌নিয়াচং প্র‌তি‌নি‌ধি

হবিগঞ্জের বানিয়াচংয়ে আওয়ামীলীগের দলীয় এমপি মরহুম শরীফ উদ্দিন আহমেদ‘র ২৪তম মৃত্যুবার্ষিকী যথাযোগ্য মর্যাদায় পালন করা হয়েছে।

বা‌নিয়াচ‌ঙ্গে সা‌বেক এম‌পি শরীফ উদ্দি‌নের ২৪তম মৃত্যুবা‌র্ষিকী পা‌লিত
বানিয়াচং উপজেলা আওয়ামীলীগ দিনব্যাপি বিভিন্ন কর্মসূচীর আয়োজন করে।

অদ্য ৬আগস্ট(বৃহস্পতিবার) বাদ জোহর যাত্রপাশা আশকর উল্লা জামে মসজিদ সংলগ্ন কবরস্থানে কবর জিয়ারত ও মসজিদে মিলাদ পড়ানো হয়।
এর পূর্বে মরহুমের কবরস্থানে পুস্পস্তবক অর্পন করেন স্থানীয় সংসদ সদস্য ও সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এডঃ আব্দুল মজিদ খান ।

উপজেলা আওয়ামীলীগের পক্ষে পুস্পস্তবক অর্পন করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা আমীর হোসেন,সাধারন সম্পাদক ইকবাল হোসেন খান।
এছাড়া জেলা যুবলীগের পক্ষে পুস্পস্তবক অর্পন করেন হবিগঞ্জ জেলা যুবলীগের সভাপতি আতাউর রহমান সেলিম।

হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও হবিগঞ্জ-২(বানিয়াচং-আজমিরীগঞ্জ)আসনের সংসদ সদস্য এডঃ শরীফ উদ্দিন আহমেদ ১৯৯৬সালের ৬আগস্ট মৃত্যুবরন করেছিলেন।

১৯৯৬ সালের জুন মাসে অনুষ্টিত সংসদ নির্বাচনে জয়লাভ করার পরপরই তিনি অসুস্থ হয়ে পড়েছিলেন। শিক্ষকতা পেশার সাথে জড়িত শরীফ উদ্দিন আহমেদ বানিয়াচং-আজমিরীগঞ্জ উপজেলায় স্যার হিসেবে খ্যাতি লাভ করেছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন