আজ ২৪শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : রাত ৩:৫২

বার : শুক্রবার

ঋতু : গ্রীষ্মকাল

লোহাগাড়ায় অপপ্রচার ও মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন

 

লোহাগাড়া প্রতিনিধিঃ

লোহাগাড়ার পশ্চিম কলাউজানের হাসান আলী মিয়াজী পাড়ায় চলাচল রাস্তা দখলকারী কর্তৃক অনলাইন নিউজ পোর্টাল, মিডিয়ায় মিথ্যা, ভিত্তিহীন ও বিভ্রান্তিমূলক অপপ্রচার ও মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে লোহাগাড়া আজ সোমবার ( ১০ আগষ্ট) বিকালে লোহাগাড়া প্রেসক্লাব কার্যালয়ে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সভায় এলাকাবাসীর পক্ষে লিখিত বক্তব্যে মহিউদ্দীন মোঃ ফারুক জানান, হাসান আলী মিয়াজী পাড়া সংলগ্ন শত বছরের পুরনো কানুরামবাজার-বাংলাবাজার সংযোগ সড়কটি দিয়ে প্রতিদিন অসংখ্য লোকজন চলাচল করে। কিন্তু গত ৩ জুলাই ভুমিদস্যূ আইয়ুব, নুরুল আবছার, জকরিয়া ভুট্রো ও মোঃ রফিক গং সন্ত্রাসী কায়দায় জোরপূর্বক উক্ত চলাচল রাস্তার ৩০ ফুট কেটে ফেলে। পরে এলাকাবাসীর অভিযোগে স্থানীয় জনপ্রতিনিধির হস্তক্ষেপে সড়কটি পুনঃনির্মাণ করায় এলাকাবাসীকে প্রকাশ্যে হুমকি দিয়ে যাচ্ছে আইয়ুব গং। এব্যাপারে গত ২৯ জুলাই লোহাগাড়া থানায় জিডি করেন ভুক্তভোগীরা।

তিনি আরো জানান, এলাকার সন্তান আব্বাস উদ্দিন একজন বিচারক তথা সরকারী কর্মকর্তা। তিনি অভিযোগকারীদের বর্ণিত ঘটনার সাথে সম্পৃক্ত নন। ছাত্রজীবন থেকে কোন সময় তিনি রাজনীতির সঙ্গেও জড়িত ছিলেন না। ষড়যন্ত্রকারীদের বেআইনী কাজে প্রশ্রয় না দেওয়ায় তারা প্রতিহিংসা বশতঃ তার বিরোদ্ধে রাজনৈতিক তকমা লাগিয়ে মিথ্যা, বানোয়াট ও বিভ্রান্তিমূলক অপপ্রচার চালাচ্ছে।

এদিকে উক্ত প্রতারক চক্র তাদের জমি জোর দখলের মিথ্যা অভিযোগ এনে গত ৮ জুলাই সরকারী দায়িত্বে নিয়োজিত ব্যাক্তিবর্গ ও এলাকার মান্যগণ্য ব্যাক্তিদের বিরোদ্ধে রাজনৈতিক তকমা লাগিয়ে মিথ্যা, ভিত্তিহীন তথ্য দিয়ে সংবাদ সম্মেলন করে। এলাকাবাসীরা অনলাইন মিডিয়ায় মিথ্যা ভিত্তিহীন নিউজ প্রকাশের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। পাশাপাশি তারা কারো জমি জবর দখল করে নাই উল্লেখ করে সঠিক ও তথ্যভিক্তিক নিউজ প্রচারের আহবান জানান।

সংবাদ সম্মেলনে এলাকাবাসীর পক্ষে উপস্থিত ছিলেন মাস্টার ফরিদুল আলম, মহিউদ্দিন মোঃ ফারুক, জামাল উদ্দিন মোঃ ইউসুফ, মাস্টার মোঃ আনিছ, কুতুব উদ্দিন মোঃ ফারুক প্রমুখ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category