আজ ৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২১শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : রাত ১০:০৮

বার : সোমবার

ঋতু : শরৎকাল

করোনা ভাইরাসে আক্রান্ত পরিবেশ মন্ত্রী শাহাব উদ্দিন এমপি; দোয়া কামনা

 

এম. এম আতিকুর রহমান

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী, মৌলভীবাজার -১ বড়লেখা-জুড়ী আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃ শাহাব উদ্দিন করোনা ভাইরাস (কোভিড-১৯) এ আক্রান্ত হয়েছেন। এদিকে করোনা আক্রান্ত মৌলভীবাজার জেলা পরিষদ চেয়ারম্যান আজিজুর রহমানকে আইসিইউতে ভর্তি করা হয়েছে।

বিশ্বস্ত সূত্রে জানা যায়, কোভিড-১৯ এর উপসর্গ থাকায় মঙ্গলবার (১১ আগস্ট) রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউট (আইইডিসিআর) পরিবেশ মন্ত্রীর নমুনা নিয়ে আজ বুধবার (১২ আগস্ট) দুপুরে ফলাফল করোনা পজিটিভ আসে।

আজ মন্ত্রীর করোনা ভাইরাস পজিটিভ আসলে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচে) ভর্তি হন। দ্রুত আরোগ্যের জন্য প্রিয় বড়লেখা- জুড়ীর জনসাধারণ সহ দেশ-বিদেশের সকলের কাছে দোয়া চেয়েছেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন এমপি।

এদিকে সাবেক এমপি ও মৌলভীবাজার জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমানকে আইসিইউতে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে।

আমরা কায়মনোবাক্যে সবার প্রিয় মন্ত্রী আলহাজ্ব শাহাব উদ্দিন এমপি এবং প্রবীণ রাজনীতিবিদ জেলা পরিষদ চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান এঁর আশু সুস্থতা ও নেক হায়াত কামনা করছি মাবুদের দরবারে মনেপ্রাণে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category