আজ ১২ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৭শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : দুপুর ১২:৪৬

বার : রবিবার

ঋতু : শরৎকাল

বানিয়াচং উপজেলা ছাত্র জমিয়তের কর্মী সম্মেলন সম্পন্ন

বা‌নিয়াচং সংবাদদাতাঃ

বানিয়াচং উপজেলা ছাত্র জমিয়তের কর্মী সম্মেলন সম্পন্ন করা হয়েছে। বৃহস্পতিবার বিকাল ৩ঘটিকায় নতুন বাজারস্থ অস্থায়ী কার্যালয়ে ছাত্র জমিয়ত বাংলাদেশ বানিয়াচং উপজেলা শাখার কর্মী সম্মেলনে জেলা ছাত্র জমিয়তের সভাপতি মোঃ ফখরুল ইসলাম, মোফাজ্জল হোসেনকে সভাপতি ও হাফেজ শাহ আলমকে সাধারন সম্পাদক করে দুই বছর মেয়াদী কমিটি ঘোষনা করেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন শেখ মঈনুল ইসলাম সহ-সভাপতি, মোঃ রাফীউল ইসলাম সাংগঠনিক সম্পাদক, মোঃ আমজাদ হোসাইন অর্থ সম্পাদক ও হাফেজ আব্দুল করিমকে প্রচার সম্পাদক করা হয়েছে।

উক্ত দায়িত্বশীলদেরকে পরবর্তী দ্রুত সময়ের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি করার দায়িত্ব অর্পণ করা হয়। উপজেলা ছাত্র জমিয়তের পূর্ববর্তী সভাপতি মোঃ ইমরান আহমদ উসমানী এর সভাপতিত্বে ও হাফেজ এনামুল হক, মোঃ. মোফাজ্জল হোসাইন ও শেখ মঈনুল ইসলাম এর যৌথ পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা জমিয়তের সভাপতি শায়খ মাওঃ মুখলিছুর রহমান এবং বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় সহ-প্রশিক্ষণ সম্পাদক মাওঃ আব্দুল জলিল ইউসুফী, সাধারণ সম্পাদক মাওঃ শায়খ ইকবাল হোসাইন ও জেলা ছাত্র জমিয়তের সাধারণ সম্পাদক হাফেজ ওয়াছিক বিল্লাহ হিব্বান।

আরও বক্তব্য রাখেন, মাওঃ মুজিবুর রহমান যশকেশরী, মুফতি আহমদ আলী, হাঃ মাওঃ মুবাশি^র আহমদ, মাওঃ বশির আহমদ, মুফতি সুহাইল আহমদ, হাফেজ তাওহীদুল ইসলাম, হাফেজ শহিদুল ইসলাম, মোহা. ইলিয়াছ হাসান প্রমুখ।

বক্তারা বলেন, বর্তমান পরিস্থিতিতে শিক্ষা প্রতিষ্ঠানগুলো খুুলে দেওয়ার জন্য বিশেষভাবে সরকারের নিকট অনুরোধ জানান এবং নিরাপদ দূরত্ব বজায় রাখিয়া চলাচল ও গণপরিবহনে অতিরিক্ত ভাড়া আদায়ের ব্যাপারে প্রশাসনের সুদৃষ্টি কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category