বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:০৭ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

শার্শার উদ্ধার হওয়া নবজাতকের ঠাঁই হলো নিঃসন্তান রুবিনার ঘরে

Coder Boss / ২৯০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৩ আগস্ট, ২০২০

 

যশোর জেলা প্রতিনিধি:

যশোরের শার্শার বাগআঁচড়ায় রাস্তার পাশ থেকে কাপড়ে মোড়ানো অবস্থায় এক নবজাতক উদ্ধার হওয়ার পর আজ বিকালে তাকে এক নিঃসন্তান দম্পত্তির জিম্মায় দেওয়া হয়েছে।

বাগআঁচড়া ইউনিয়ন পরিষদের ২নম্বর ওয়ার্ডের মেম্বর আবু তালেব জানান, বৃহস্পতিবার সকালে বাগআঁচড়া পল্লী বিদ্যুৎ সমিতি’র অফিসের সামনে আব্দুর রাজ্জাকের মিলের পাশ থেকে নবজাতকটিকে উদ্ধার করা হয়েছে।

বাগআঁচড়ার সাতমাইল গ্রামের শফিকুল ইসলাম বলেন,সকালে রাস্তা দিয়ে যাওয়ার সময় রাস্তার পাশে কাপড়ে মোড়ানো অবস্থায় একটা কিছু নড়াচড়া করতে দেখি।তখন ওর কাছে যেয়ে দেখি ‘কাপড়ে মোড়ানো অবস্থায় একটি কন্যা শিশু ছটফট করছে।’ শিশুটিকে উদ্ধার করে স্থানীয় চেয়ারম্যান ও পুলিশকে জানায়। বাগআচড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইলিয়াছ কবীর বকুল বলেন, স্থানীয়দের কাছে খবর পেয়ে ঘটনাস্থল থেকে এই নবজাতককে উদ্ধার করা হয়েছে। তাকে কে বা কারা রাস্তার পাশে ফেলে রেখেছে তা এখনও জানা যায়নি।

এ ঘটনা বাগআচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক ( তদন্ত) উত্তম কুমার বিশ্বাসকে জানানো হয়েছে।শিশুটিকে আপাতত সহিদুলের হেফাজতে রাখা হয়েছে। বৈধ অভিভাবক না পাওয়া গেলে প্রশাসন পরবর্তী ব্যবস্থা নেবে। পরে বিকেলে উপজেলা প্রশাসনের উদ্যোগে শার্শা থানার পরিদর্শক (তদন্ত) তরিকুল ইসলাম ও সমাজসেবা অফিসার আব্দুল ওহাবের উপস্থিতিতে নবজাতকটিকে রুবিনা খাতুন ও আলী কদর নামে এক নিঃসন্তান দম্পতির জিম্মায় দেওয়া হয়েছে।

রাকিবুল হাসান সুমন,


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন