শিরোনাম
মালদ্বীপে পার্লামেন্ট নির্বাচনে ‘মুইজ্জু’র অভূতপূর্ব জয় গ্যাস সংকটে বন্ধ হল ফেঞ্চুগঞ্জের সারকারখানা ‘সুবর্ণা’ গণধর্ষণ ও হত্যামামলার রহস্য উদঘাটন জৈন্তাপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে আব্দুল গফফার চৌধুরী খসরু জনপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি’র মৃত্যু জৈন্তাপুর প্রেসক্লাবে দৈনিক সাময়িক প্রসঙ্গ’র বার্তা সম্পাদক-এর শুভেচ্ছা বিনিময় ‘সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থা’র উপদেষ্টা পরিষদ গঠন কিছু কিছু মিডিয়া আমার নামে অপপ্রচার চালাচ্ছে; ব্যারিস্টার সুমন তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:১২ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

বানিয়াচংয়ে ফার্নিচার ও ক্রীড়া সামগ্রী বিতরন বানিয়াচং(হবিগঞ্জ)প্রতিনিধিঃ হবিগঞ্জের বানিয়াচংয়ে কমিউনিটি ক্লিনিকে ফার্নিচার ও বিভিন্ন বিদ্যালয়ে ক্রীড়া সামগ্রী বিতরন করা হয়েছে। অদ্য সোমবার ১৭আগস্ট সকাল ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে বানিয়াচং উপজেলা পরিষদের উদ্যোগে এডিপি‘র অর্থায়নে এসব ফার্নিচার ও ক্রীড়া সামগ্রী বিতরন করা হয়েছে। উপজেলার ২৫টি মাধ্যমিক বিদ্যালয় ও ১৬৭টি প্রাথমিক বিদ্যালয়ে ক্রীড়া সামগ্রী বিতরন করা হয়েছে। এসব ক্রীড়া সামগ্রী‘র মধ্যে রয়েছে ফুটবল ও ক্রিকেট সামগ্রী। এছাড়া ৭টি কমিউনিটি ক্লিনিকের জন্য চেয়ার-টেবিল বিতরন করা হয়েছে। অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্’িত ছিলেন বানিয়াচং উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাসেম চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ রানা। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কাওসার শোকরানা,উপজেলা প্রকৌশলী আল নূর তারেক,ভারপ্রাপ্ত শিক্ষা কর্মকর্তা হাসিবুল হোসেন প্রমূখ। এছাড়াও বিদ্যালয়গুলোর প্রধান শিক্ষকগন এবং কমিউনিটি ক্লিনিকের স্বাস্থ্যকর্মীগন উপস্থিত ছিলেন

Coder Boss / ৩০০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১৭ আগস্ট, ২০২০

বানিয়াচং প্রতিনিধিঃ

হবিগঞ্জের বানিয়াচংয়ে কমিউনিটি ক্লিনিকে ফার্নিচার ও বিভিন্ন বিদ্যালয়ে ক্রীড়া সামগ্রী বিতরন করা হয়েছে।

অদ্য সোমবার ১৭আগস্ট সকাল ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে বানিয়াচং উপজেলা পরিষদের উদ্যোগে এডিপি‘র অর্থায়নে এসব ফার্নিচার ও ক্রীড়া সামগ্রী বিতরন করা হয়েছে।
উপজেলার ২৫টি মাধ্যমিক বিদ্যালয় ও ১৬৭টি প্রাথমিক বিদ্যালয়ে ক্রীড়া সামগ্রী বিতরন করা হয়েছে। এসব ক্রীড়া সামগ্রী‘র মধ্যে রয়েছে ফুটবল ও ক্রিকেট সামগ্রী। এছাড়া ৭টি কমিউনিটি ক্লিনিকের জন্য চেয়ার-টেবিল বিতরন করা হয়েছে।

অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্’িত ছিলেন বানিয়াচং উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাসেম চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ রানা।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কাওসার শোকরানা,উপজেলা প্রকৌশলী আল নূর তারেক,ভারপ্রাপ্ত শিক্ষা কর্মকর্তা হাসিবুল হোসেন প্রমূখ।
এছাড়াও বিদ্যালয়গুলোর প্রধান শিক্ষকগন এবং কমিউনিটি ক্লিনিকের স্বাস্থ্যকর্মীগন উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন