শিরোনাম
স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ঘাটাইলে গণহত্যা দিবস পালিত বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন স্বাধীনতা দিবসে বীর শহিদদের প্রতি পুনাকের শ্রদ্ধাঞ্জলি
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:২৫ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

সৈয়দা জোহরা আলাউদ্দিন এমপির আরেকটি অবদান

Coder Boss / ৩৪৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১৭ আগস্ট, ২০২০

 

রিপন মিয়া মৌলভীবাজার বিশেষ প্রতিনিধি

এখন পর্যন্ত বাংলাদেশের অনেকগুলো জেলাই A গ্রেডে রুপান্তরিত হয়েছে। কিন্তু সিলেট বিভাগের অন্যতম পর্যটনখ্যাত এবং প্রবাসী অধ্যূসিত মৌলভীবাজার জেলা B গ্রেডে থাকার কারনে বিভিন্ন উন্নয়ন থেকে বঞ্চিত ছিল। যার কারণে বিভাগের অন্যান্য জেলায় মেডিকেল কলেজ, পাবলিক বিশ্ববিদ্যালয়সহ অনেক বড় বড় প্রকল্পের ক্ষেত্রে মৌলভীবাজার জেলা পিছিয়ে ছিল।

কিন্তু সৈয়দা জোহরা আলাউদ্দিনের প্রচেষ্ঠায় এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহযোগিতায় মৌলভীবাজার জেলা বর্তমানে সিলেট বিভাগের অন্যতম এ গ্রেড জেলায় পরিনত হয়েছে। সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর থেকেই এমপি মহোদয় মৌলভীবাজার টু শমসেরনগর সড়কের কাজের পাশাপাশি মৌলভীবাজারকে এ গ্রেড জেলায় রুপান্তরের জন্য মন্ত্রণালয়ে প্রস্তাব রাখেন এবং মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গেও দেখা করেন।

মাননীয় সাংসদ এজন্য জেলাবাসীর পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রীকে অশেষ কৃতজ্ঞতা জানিয়েছেন এবং তিনি জেলাবাসীকে অভিনন্দন জানিয়েছেন। সেই সাথে মৌলভীবাজার জেলার উন্নয়ন কর্মকান্ড এবং মেডিকেল কলেজের প্রস্তাবটি আর থেমে থাকবেনা বলে তিনি আশাবাদ ব্যাক্ত করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন