আজ ১২ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৭শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : দুপুর ২:১২

বার : রবিবার

ঋতু : শরৎকাল

মৌলভীবাজার জেলা পরিষদ চেয়ারম্যান আজিজুর রহমান আর নেই ; সর্বত্র শোকের ছায়া

 

এম. এম আতিকুর রহমান ঃ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর, সদ্য স্বাধীনতা পদকে ভূষিত, রণাঙ্গনের বীর মুক্তিযোদ্ধা, মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, ৪নং সেক্টরের রাজনৈতিক সমন্বয়কারী, সাবেক গণপরিষদ সদস্য, সাবেক সংসদ সদস্য ও জাতীয় সংসদের বিরোধী দলীয় সাবেক হুইপ, আওয়ামী লীগের সাবেক কেন্দ্রীয় যুগ্ম-সাধারণ সম্পাদক ও বর্তমান ‌মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান সর্বজন শ্রদ্ধেয় ব্যাক্তিত্ব আলহাজ্ব আজিজুর রহমান (১৮ আগস্ট) গত রাত দুই ঘটিকার সময় ঢাকাস্থ পিজি হাসপাতালে ইন্তেকাল ফরমালেন। ইন্না-লিল্লাহ ওয়া ইন্না ইলাইহি রাজিয়ুন।

করোনা আক্রান্ত জেলা পরিষদ চেয়ারম্যানকে উন্নত চিকিৎসার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে গত ১২ জুলাই হেলিকপ্টারে ঢাকায় নেয়া হয়। সেখানে চিকিত্সাধীন অবস্থায় তিনি গতরাতে মারা যান। চিরকুমার আজিজুর রহমান এ বছর তিনি স্বাধীনতা পুরস্কারে ভূষিত হয়েছেন। তাঁর ইন্তেকালে দেশ বিদেশে শোকের ছায়া বিরাজমান।

দেশ জাতি, মানব ও সমাজ কল্যাণে তিনি তাঁর জীবন-যৌবন উৎসর্গ করেছিলেন। তিনি হক্কানি উলামায়ে কেরাম ও পীর মাশায়েখদের খুবই মহব্বত করতেন। ক’বছর আগে বরুণার পীর আল্লামা মুফতী রশীদুর রহমান ফারুক এর সাথে পবিত্র হজ্জও পালন করেন। মহান আল্লাহ তাঁকে ক্ষমা করে জান্নাতুল ফেরদৌসের আলা মাকাম নসিব করুন। পরিবার পরিজন সহ গুণগ্রাহী সকলকে সবরে জামিল আতা ফরমান এই ফরিয়াদ দয়াময় আল্লাহর কাছে মনেপ্রাণে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category