আজ ১৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ৩০শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : রাত ৪:৫৬

বার : বুধবার

ঋতু : শরৎকাল

লাখাই উপজেলা সাংবাদিক ফোরামের উদ্যোগে সাস্থ সুরক্ষা সামগ্রী মাস্ক ও সাবান বিতরণ

 

রুবেল বিশেষ প্রতিনিধি হবিগঞ্জ :

হবিগঞ্জে লাখাইয়ের সাংবাদিক ফোরামের উদ্যোগে সাস্থ সুরক্ষা সামগ্রী মাস্ক ও সাবান বিতরণ এবং করোনা সংক্রমন প্রতিরোধে সচেতনতা মূলক প্রচারাভিযান অনুষ্ঠিত হয়।

গতকাল বৃহস্পতিবার বিকালে লাখাইর স্থানীয় বুল্লা বাজারে সাস্থ সুরক্ষা সামগ্রী মাস্ক ও সাবান বিতরণ ও সচেতনতা মূলক অভিযান লাখাই সাংবাদিক ফোরাম লাখাই কমিটির উদ্যোগে অনুষ্ঠিত হয়।

সাংবাদিক ফোরাম লাখাই কমিটির সভাপতি সুশীল চন্দ্র দাস এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বিল্লাল আহমেদ এর উপস্থাপনায় অনুষ্ঠিত প্রচার অভিযানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার লুসিকান্ত হাজং, বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন লাখাই প্রেসক্লাব সভাপতি এডভোকেট আলী নওয়াজ, রিপোটার্স ইউনিটির সভাপতি আলহাজ্ব মোঃ বাহার উদ্দিন, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক দেবাশীষ আচার্য।

এতে প্রচারনামূলক ও সচেতনতা মূলক বক্তব্য উপস্থাপন করেন বুল্লা বাজার ব্যকস এর সাবেক সভাপতি মোঃ বাদশা মিয়া, আহ্বায়ক কমিটির সদস্য মাশুকুর রহমান মাশুক, বিশিষ্ট আওয়ামী লীগ নেতা ও ব্যবসায়ী বদিউল আলম কাজল,সাংবাদিক ফোরাম এর সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন আহমেদ রিপন, সাংবাদিক ফোরামের সিনিয়র সহসভাপতি ও বীর মুক্তিযোদ্ধা গাজী শাহজাহান চিশতী,সাংবাদিক ফোরাম এর অর্থ সম্পাদক সাইদুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক শাহ আমজাদ হোসেন নয়ন,সমাজকল্যাণ সম্পাদক তাফাজ্জুল হক,যুগ্ম সম্পাদক শাহীনুর রহমান শাহীন মোল্লা প্রমুখ।

এসময় বাজারে আগত ক্রেতা সাধারণ ও ব্যবসায়িদের মাঝে মাস্ক ও সাবান বিতরণ করা হয়। প্রচার অভিযানে প্রধান অতিথি লুসিকান্ত হাজং বলেন, বৈশ্বিক করোনা মোকাবেলায় ঐক্যবদ্ধ প্রয়াসের বিকল্প নেই।

করোনা সংক্রমন প্রতিরোধে যার যার অবস্থান থেকে ঐক্যবদ্ধ প্রয়াস চালাতে হবে,ঘন ঘন সাবান দিয়ে হাত ধুতে হবে,মাস্ক পরিধান নিশ্চিত করতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category