শিরোনাম
অজ্ঞান পার্টির কবলে পড়ে নগদ অর্থ ও স্বর্ণালংকার হারালেন ‘সোমা’। ঘাটাইল ট্রাফিক আইন সম্পর্কে সক্ষমতা বৃদ্ধিমূলক প্রশিক্ষণ সাতক্ষীরার কলারোয়া সীমান্ত থেকে এক অস্ত্র ব্যবসায়ী আটক ইদের আগে শ্রমিকদের বেতন- বোনাস পরিশোধের দাবিতে বাংলাদেশ ট্রেড ইউনিয়ন সংঘের মিছিল সমাবেশ আহঃ যেনো ফুটন্ত গোলাপের পাপড়ি যেদিন বিএনপি’র নেতাকর্মীরা ভোট দিতে পারবেন,সেদিন বিএনপি নির্বাচনে যাবে-গয়েশ্বর চন্দ্র রায়। কিশোরগঞ্জের পাগলা মসজিদের দানবাক্সে মিললো ৩ কোটি ৬০ লাখ টাকা কুকুর,বিড়ালদের বাঁচাতে আইনি পরামর্শ এবং করনীয়;-বখতিয়ার হামিদ। ছাতকে বন্যার্তদের মাঝে যুবলীগ নেতা সাহাব উদ্দীনের ২য় ধাপে ত্রান বিতরন হলি আর্টিজান হামলার ৬ বছর;হয়নি মামলার নিষ্পত্তি।
সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৯:৪৩ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

দক্ষিণ সুরমা থেকে র‌্যাব এসল্ট মামলার দুই আসামী গ্রেপ্তার

Coder Boss / ৯২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ২১ আগস্ট, ২০২০

শিমুল আহমদ দঃসু প্রতিনিধি :: দক্ষিণ সুরমা থেকে র‌্যাব এসল্ট মামলার ২ আসামীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৯। শুক্রবার রাত সাড়ে ৮টায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-১ (সিলেট ক্যাম্প) এর কোম্পানী কমান্ডার সিনিয়র এএসপি সত্যজিৎ কুমার ঘোষ ও এএসপি কামরুজ্জামান এর নেতৃত্বে একটি আভিযানিক দল এসএমপির দক্ষিণ সুরমা থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলেন, বিশ্বনাথ থানার পেচি খুরমা গ্রামের লাল খাঁর পুত্র মো. মাছুম খাঁ ও ওই গ্রামের রায়হান মিয়ার পুত্র মো. জসিম মিয়া। তাদের বিরুদ্ধে বিশ্বনাথ থানায় মামলা নং- ১৫ তারিখ ২৫/০৫/২০২০ ইং ধারা-৩০৭/৩২৬/৩৩৩/৩৫৩/৩৪ পেনাল কোড তদন্তাধীন আছে।

গ্রেফতারকৃত আসামীদের সিলেট জেলার বিশ্বনাথ থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব-৯ এর এএসপি (মিডিয়া অফিসার) এ.কে.এম কামরুজ্জামান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন