শিরোনাম
অজ্ঞান পার্টির কবলে পড়ে নগদ অর্থ ও স্বর্ণালংকার হারালেন ‘সোমা’। ঘাটাইল ট্রাফিক আইন সম্পর্কে সক্ষমতা বৃদ্ধিমূলক প্রশিক্ষণ সাতক্ষীরার কলারোয়া সীমান্ত থেকে এক অস্ত্র ব্যবসায়ী আটক ইদের আগে শ্রমিকদের বেতন- বোনাস পরিশোধের দাবিতে বাংলাদেশ ট্রেড ইউনিয়ন সংঘের মিছিল সমাবেশ আহঃ যেনো ফুটন্ত গোলাপের পাপড়ি যেদিন বিএনপি’র নেতাকর্মীরা ভোট দিতে পারবেন,সেদিন বিএনপি নির্বাচনে যাবে-গয়েশ্বর চন্দ্র রায়। কিশোরগঞ্জের পাগলা মসজিদের দানবাক্সে মিললো ৩ কোটি ৬০ লাখ টাকা কুকুর,বিড়ালদের বাঁচাতে আইনি পরামর্শ এবং করনীয়;-বখতিয়ার হামিদ। ছাতকে বন্যার্তদের মাঝে যুবলীগ নেতা সাহাব উদ্দীনের ২য় ধাপে ত্রান বিতরন হলি আর্টিজান হামলার ৬ বছর;হয়নি মামলার নিষ্পত্তি।
সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৯:০৫ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

দু’হাজারের অধিক কবর খননকারী প্রিয় হাজী সফিক মিয়া এর জানাযা সম্পন্ন

Coder Boss / ৯৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ২১ আগস্ট, ২০২০

মোঃইকবাল হোসেন মাহদী
স্টাফ রিপোর্টার কুলাউড়া।

জুড়ী উপজেলার হাজী মোঃ সফিক উদ্দিন চৌধুরী লাদেন ভাই (৫৫)আর নেই। গত১৯ আগস্ট ২০২০ রোজ:বুধবার ভোর ৬টায় সিলেটের সিএমএইচ হাসপাতালে ইন্তেকাল হয়েছেন। মৌলভীবাজার জেলা তথা জুড়ী উপজেলায় মানবতার ফেরিওয়ালা লাদেন ভাই নামে পরিচিত ছিলেন তিনি।মৌলভীবাজার জেলা জুড়ী উপজেলা শাহগঞ্জ বাজারের মনরপুর গ্রামের মৃত হাজী মোঃ মবশ্বির আলী চৌধুরীর পুত্র। গত কয়েকদিন পূর্বে তিনি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন। শারীরিক অবস্থার অবনতি হলে, মুমূর্ষু অবস্থায় তাঁকে হাসাপাতালের আইসিউতে রাখা হয় বলে জানা গেছে।

জুড়ী উপজেলার অনেকেই বলেন,দাফনকাজে সর্বদা স্বেচ্ছায় প্রস্তুত থাকতেন তিনি। তাঁর মধ্যে বিরাজমান এক দুর্লভ মানবতা। মৌলভীবাজারের জুড়ী, বড়লেখা, কুলাউড়াসহ বিভিন্ন উপজেলার লোকজনের কাছে তিনি লাদেন নামে ব্যাপক পরিচিত। ২০০৩ইং সাল থেকে এপর্যন্ত কোনো পারিশ্রমিক ও কোনো ধরনের প্রতিদান ছাড়াই বিনামূল্যে ২ হাজারের বেশি কবর তিনি খনন করেছেন। কখনো-কখনো দিনে ৩/৪টি কবরও খনন করতে হয়েছে তাঁকে। মানবতার লাদেন এর মৃত্যুর সংবাদে জুড়ী উপজেলার পাশাপাশি মৌলভীবাজার জেলার বিভিন্ন উপজেলার মানুষের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

বৃহ¯পতিবার (২০/৮) সকাল ১১টায় শাহপুর জামেয়া ইসলামিয়া মাদ্রাসা মাঠে হাজারো মুসল্লিয়ানের উপস্থিতিতে জানাযা শেযে পার্শ্ববর্তী গুরুস্থানে তাঁকে দাফন করা হয়।
মহান প্রভু উনাকে জান্নাতুল ফিরদাউস দান করুন,আমিন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন