আজ ৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২১শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : রাত ১০:৪২

বার : সোমবার

ঋতু : শরৎকাল

হবিগঞ্জের বানিয়াচঙ্গে জুয়া খেলার অপরাধে ৮ জনকে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা।।

হবিগঞ্জ জেলা প্রতিনিধিঃঃ

হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার ১৩ নং মন্দরী ইউনিয়নের টুপিয়াজুড়ি গ্রামে
আজ ২৪/০৮/২০২০ তারিখ ১২.১৫ ঘটিকার সময় জুয়া খেলার অপরাধে ৮ ব্যাক্তিকে আটক করা হয় এবং ভ্রাম্যমান আদালতের মাধ্যমে জন প্রতি ৫০০ ( পাঁচ শত) টাকা করে নগদ অর্থ দন্ড প্রদান করা হয়।

আটক কৃত ব্যাক্তিরা হল– ১। আশিক মিয়া(৫০), পিতা- মৃত মধু মিয়া সাং- কাউরিয়াকান্দি, ২। আক্কাছ মিয়া(২৮), পিতা- ইছাক আলী, সাং- টুপিয়াজুরী৩। আমির উদ্দিন(৩২), পিতা- মৃত ছুয়াহিদ মিয়া, সাং- কাউরিয়াকান্দি, ৪।মোঃ আছকির মিয়া(৩৫), পিতা- মৃত ফিরোজ আলী, সাং- টুপিয়াজুরী, ৫। মোঃ সফিক মিয়া(৩২), পিতা- মোঃ আকল মিয়া, সাং- কাউরিয়াকান্দি, ৬। লেচু মিয়া(৪৬), পিতা- মৃত কালা মিয়া, সাং- কাউরিয়াকান্দি, ৭। ছুট্টু মিয়া(৩৫), পিতা- মৃত আলী রাজ মিয়া, সাং- আগুয়া, ৮। সোহেল মিয়া(৩৬), পিতা- জাহির মিয়া, সাং- আগুয়া।

উক্ত ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার জনাব মাসুদ রানা।

বানিয়াচং, হবিগঞ্জ থানা পুলিশের সহযোগিতায় মোবাইল কোর্ট পরিচালনা করে
প্রকাশ্য জুয়া আইন ১৮৬৭এর ১৩ধারা লঙ্ঘন করায় প্রত্যেককে ৫০০(পাঁচশত)টাকা করে মোট ৪,০০০(চারহাজার)টাকা অর্থদন্ড প্রদান করা হয়।

বিষয় টি নিশ্চিত করেছেন বানিয়াচং থানার অফিসার ইনচার্জ এমরান হোসেন। তিনি জানান, বানিয়াচং থানা পুলিশের সহযোগিতায় মোবাইল কোর্ট পরিচালনা করা হয়েছে।
অন্যায় এবং দুর্নীতির বিরুদ্ধে পুলিশ আপোষ হীন এবং নিরলস ভাবে পরিশ্রম করে যাচ্ছে সর্ব সাধারণের সার্বিক সহযোগিতা পেলে বানিয়াচং উপজেলার সকল এলাকাকে দুর্নীতি ও মাদক মুক্ত করা সম্ভব হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category