আজ ১৩ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৮শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : রাত ৮:৫৩

বার : সোমবার

ঋতু : শরৎকাল

তাড়াইলে মরহুম আব্দুল ওয়াহেদ ভূঁইয়া স্মরণে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

আল-মামুন খান তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ তাড়াইল উপজেলার সদর ৭নং তাড়াইল-সাচাইল ইউনিয়ন পরিষদের সাবেক দুইবারের চেয়ারম্যান, আওয়ামীলীগ নেতা ও জনপ্রিয় বিআরডিপি চেয়ারম্যান সদ্য প্রয়াত আব্দুল ওয়াহেদ ভূঁইয়ার স্মরণে তাড়াইল উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে শোক সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা, আলহাজ্ব আজিজুল হক ভূঁইয়া মোতাহার-এর সভাপতিত্বে ও উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক ইমতিয়াজ কাইয়ুম-এর সঞ্চালনায় আলোচনায় অংগ্রহণ করেন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির ভূঁইয়া, রাউতি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা ইকবাল হোসেন তারিক, উপজেলা কৃষক লীগের সভাপতি, ইসলাম উদ্দিন ফয়সাল, তালজাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সেলিম খান, দিগদাইড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাপ হোসেন ভূঁইয়া, আওয়ামীলীগ নেতা এড. মোজাম্মেল হক মাখন, আওয়ামীলীগ নেতা হাজী মো. দেলোয়ার হোসেন ফুলমিয়া, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, ছাত্রলীগ নেতা হুমায়ুন কবির, তানিম বিল্লাহ প্রমূখ।
বক্তারা প্রয়াত আব্দুল ওয়াহেদ ভূঁইয়ার কর্মময় জীবনের সততা ও আদর্শের কথা তুলে ধরেন। তারা বলেন, আব্দুল ওয়াহেদ ভূঁইয়া ছিলেন আদর্শের প্রতীক একজন সাহসি মানুষ। তার মতো নির্ভীক মানুষ এই তাড়াইলে আর একজনও নেই। গ্রাম্য শালিস ও বিভিন্ন ধরনের সমস্যায় তিনি নিরপেক্ষভাবে সমাধান করতেন। তিঁনি ছিলেন হক কথার মানুষ।
আজিজুল হক ভূঁইয়া মোতাহার বলেন, আব্দুল ওয়াহেদ ভূঁইয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান থাকাকালীন সময় সকল মানুষ তার কাছে সুবিচার পেতো। তিনি সততার সহিত সারা জীবন জনসেবা করে গেছেন।
আলোচনা শেষে তাড়াইল বাজার বড় মসজিদের মোয়াজ্জেম ও ইমাম মাও. সোলায়মান দোয়া ও মোনাজাত করেন এবং মরহুমের আত্মার শান্তি কামনা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category