শিরোনাম
শ্রীমঙ্গলে ১৯৮৬ সালের এসএসসি ব্যাচের ঈদ সামগ্রী বিতরণ মনপুরা কলাতলী শাখা সিডিপিএস ভোলা জেলা চর উন্নয়ন বসতি প্রকল্প বিনামূল্যে গবাদি পশুর ভ্যাকসিন বিতরণ করা হয় বরগুনায জমি নিয়ে বিরোধের জন্য মামলার বাদির মামার উপরে হামলা বেতন বৃদ্ধির দাবিতে মহাসড়কে শ্রমিকদের বিক্ষোভ রমজানে এতেকাফের ফজিলত অসহায়-বিপদগ্রস্তদের পাশে ‘হাজীপুর সোসাইটি কুলাউড়া’ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:০৪ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

বিশ্বনাথের মেধাবী শিক্ষার্থী সুরাইয়া

Coder Boss / ৫৫১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৫ আগস্ট, ২০২০

রাজা মিয়া বিশেষ প্রতিনিধিঃ

সেকেন্ডারি স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষায় বিশ্বনাথ উপজেলার মধ্যে মানবিক শাখায় একমাত্র শিক্ষার্থী হিসেবে ট্যালেন্টপুলে বৃত্তি লাভ করেছে সুরাইয়া বেগম ও সিলেট শিক্ষা বোর্ডে মানবিক শাখায় ৯ম স্থান অর্জন করেছে। সুরাইয়া বেগম ২০২০ সালে দক্ষিণ বিশ্বনাথ বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ থেকে এসএসসি পরীক্ষায় অংশ গ্রহন করে গোল্ডেন জিপিএ-৫ লাভ করেছে।

মেধাবী এই শিক্ষার্থী ওসমানীনগর উপজেলার কাইয়া-কাইড় মাদ্রাসার সিনিয়র শিক্ষক ও বিশ্বনাথ উপজেলার সদর ইউনিয়নের পশ্চিম শ্বাসরাম গ্রামের মাওলানা আব্দুল আহাদ ও মিনারা দম্পতির মেয়ে ও বিশ্বনাথ প্রেস ক্লাবের সহ-সভাপতি তজম্মুল আলী রাজু’র চাচাত বোন। সুরাইয়া বেগম জানান, পড়ালেখা করে একজন আদর্শ মানুষ হতে চাই। পড়ালেখার পেছনে বাবা-মা, শিক্ষক-শিক্ষিকার অনুপ্রেরণায় এ পর্যন্ত এসেছি। ভবিষৎতে আরো ভাল ফলাফল করতে চাই। আমি সবার দু-আ ও আর্শিবাদ কামনা করছি।

দক্ষিণ বিশ্বনাথ বালিকা উচ্চ বিদ্যালয় ও মহিলা কলেজের প্রধান শিক্ষক শংকর কান্তি মন্ডল ও সহকারি শিক্ষক সমীর কান্তি দে বলেন, একজন মেধাবী শিক্ষার্থী সুরাইয়া বেগম। সে এসএসসি পরীক্ষায় গোল্ডেন জিপিএ-৫ ও ট্যালেন্টপুলে বৃত্তি লাভ করে বিদ্যালয়সহ পুরো উপজেলার সুনামবৃদ্ধি করেছে। তাঁর এ ফলাফলে বিদ্যালয় পরিচালনা কমিটি, শিক্ষক, শিক্ষিকাসহ শিক্ষার্থীর পরিবার খুশি। ধারাবাহিক ফলাফলের জন্য আমরা অভিভাবকসহ সবার সহযোগিতা কামনা করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন