আজ ৯ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৪শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : ভোর ৫:৫৯

বার : বৃহস্পতিবার

ঋতু : শরৎকাল

বিশ্বনাথে গাড়ি ছিনতাইয়ের অভিযোগে আটক 

 

রাজা মিয়া বিশেষ প্রতিনিধিঃ

ভাড়ায় নিয়ে পিকআপ ভ্যান চুরির উদ্দেশ্য লুকিয়ে রাখার ঘটনায় চালকসহ তিনজনকে গ্রেফতার করেছে সিলেটের বিশ্বনাথ থানা পুলিশ। আটককৃতরা হলো উপজেলার সোনাপুর গ্রামের মৃত ইউনুস আলীর ছেলে আশিক মিয়া (৪৫), তার ছেলে দেলোয়ার হুসেন (২৩) ও জেলার এয়ারপোর্ট থানা এলাকার সুবিদবাজার (নূরারী ১১/১২)’ বাসিন্দা মৃত শামসুল ইসলামের ছেলে তাজুল ইসলাম (৪৫)। ২৬ আগস্ট ভোররাতে উপজেলার লামাকাজি ও শহরের বিভিন্ন সস্থানে অভিযান চালিয়ে আটক করা হয়। আজ বিকেলে তাদের সিলেট কোর্টে পাঠায় পুলিশ।
পুলিশ সূত্র জানায়, উপজেলার ধলিপাড়া গ্রামের মৃত আনোয়ারুল হকের ছেলে রাসেল মিয়ার পিকআপ ভ্যান রেজি নং-ঢাকা মেট্টো-১৮৬৩৬৯) ভাড়ায় চালিয়ে আসছিল সোনাপুর গ্রামের আশিক মিয়ার ছেলে গাড়ীচালক দেলোয়ার হুসেন (২৩)। প্রায় ৫ বছর ধরে সে রাসেল মিয়ার বিভিন্ন পিকআপ ভ্যান চালিয়ে আসছিল। এক পর্যায়ে গত ফেব্রুয়ারির ১৫ তারিখ শ্রীমঙ্গলে থেকে মালামাল আনতে গাড়ী নিয়ে বের হয়। রাতে হঠাৎ ফোনে রাসেল মিয়াকে জানায় গাড়ীসহ কারা যেন তাকে আটকে রেখেছে। এরপর থেকে গাড়ী ও তার কোন খোঁজ পাওয়া যাচ্ছিল না। এর মধ্যে গাড়ী ও চালককে উদ্ধারের নামে ৩ লক্ষ্য টাকা মুক্তিপণ দাবী করেন দোলোয়ারের পিতা আশিক মিয়া। একপর্যায়ে ৫০ হাজাটার টাকাও নেয় তারা।
পরে এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরী (নাম্বার-৮৪৮, তাং ১৬-০২.২০২০) করেন রাসেল মিয়া। এর সূত্র ধরে তদন্তে নেমে পুলিশ জানতে ঘটনার মূল রহস্য। চালকবিহীন অবসস্থায় হবিগঞ্জের শায়েস্তাগঞ্জের পুরানবাজার থেকে উদ্ধার করা হয় পিকআপ ভ্যান। পরে বিশেষ অভিযান পরিচালনা করে প্রতারক চক্রের সদস্য গাড়ীচালক দেলোয়ার ও তার সহযোগীদের গ্রেফতার করে পুলিশ।
এ বিষয়ে কথা হলে বিশ্বনাথ পুলিশ স্টেশনের উপ-পরিদর্শক দেবাশীষ শর্মা বলেন, আটককৃতরা প্রতারক চক্রের সদস্য। তারা অত্যান্ত কৌশলে ভাড়ায় চালিত গাড়ী লুকিয়ে রেখে বিক্রির চেষ্টা করছিল। আজকে তাদের আদালতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category