শিরোনাম
মনপুরা কলাতলী শাখা সিডিপিএস ভোলা জেলা চর উন্নয়ন বসতি প্রকল্প বিনামূল্যে গবাদি পশুর ভ্যাকসিন বিতরণ করা হয় বরগুনায জমি নিয়ে বিরোধের জন্য মামলার বাদির মামার উপরে হামলা বেতন বৃদ্ধির দাবিতে মহাসড়কে শ্রমিকদের বিক্ষোভ রমজানে এতেকাফের ফজিলত অসহায়-বিপদগ্রস্তদের পাশে ‘হাজীপুর সোসাইটি কুলাউড়া’ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:২১ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

ভারতের সাবেক রাষ্ট্রপতি প্রণব মুখার্জির মৃত্যুতে পররাষ্ট্রমন্ত্রীর শোক

Coder Boss / ৫৩৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ৩১ আগস্ট, ২০২০

ভারতের সাবেক রাষ্ট্রপতি প্রণব মুখার্জির মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে. আব্দুল মোমেন।

এক বার্তায় পররাষ্ট্রমন্ত্রী বলেন, প্রণব মুখার্জি ছিলেন বাংলাদেশের অকৃত্রিম বন্ধু। বাংলাদেশের শুরু থেকে তিনি সব সময়ই বাংলাদেশের মঙ্গলকামনায়, শান্তি, ও উন্নয়নের প্রতি তাঁর অঙ্গীকারের জন্য এদেশের মানুষের হৃদয়ে তিনি বিশেষ স্থান করে নিয়েছিলেন।

ড. মোমেন উল্লেখ করেন, প্রণব মুখার্জি ১৯৭৩-১৯৭৪ সালে ভারতের বাণিজ্য প্রতি মন্ত্রী থাকাকালে তার সুযোগ হয়েছিল তাঁর সংস্পর্শে আসার । ঐসময়ে তিনি ঢাকা শহরে আসলে তাঁকে নিয়ে ঢাকা শহরের বিভিন্ন স্থানে যাওয়ারও সুযোগ হয় তার। তিনি বলেন, “আমি পররাষ্ট্রমন্ত্রী হিসেবে দায়িত্ব গ্রহণের পর আমার প্রথম সফর ছিল ভারতে। তখন আমি স্বস্ত্রীক তাঁর সরকারি বাসভবনে গিয়ে তাকে সম্মাম জানাই প্রথমতঃ “ভারত রত্ন” সম্মানে ভূষিত হওয়ার জন্যে এবং দ্বিতীয়তঃ তাকে ‘বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী’ অনুষ্ঠানে অংশ গ্রহণের জন্য মাননীয় প্রধানমনত্রীর পক্কথেকে বাংলাদেশ সফরে আসার অনুরোধ করলে তিনি তা সঙ্গে সংগে গ্রহণ করেন।”
ড.মোমেন মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন এবং তাঁর বিদেহী আত্মার শান্তি কামনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন