শিরোনাম
মনপুরা কলাতলী শাখা সিডিপিএস ভোলা জেলা চর উন্নয়ন বসতি প্রকল্প বিনামূল্যে গবাদি পশুর ভ্যাকসিন বিতরণ করা হয় বরগুনায জমি নিয়ে বিরোধের জন্য মামলার বাদির মামার উপরে হামলা বেতন বৃদ্ধির দাবিতে মহাসড়কে শ্রমিকদের বিক্ষোভ রমজানে এতেকাফের ফজিলত অসহায়-বিপদগ্রস্তদের পাশে ‘হাজীপুর সোসাইটি কুলাউড়া’ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৩৩ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

গোয়াইনঘাটে অটোরিকশা ড্রাইভারের বস্তা বন্দি মৃতদেহ উদ্ধার

Coder Boss / ৫৪২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ১ সেপ্টেম্বর, ২০২০

গোয়াইনঘাট প্রতিনিধিঃ
সিলেটের গোয়াইনঘাটে ব্যাটারী চালিত অটোরিকশা চালকের বস্তাবন্দি লাশ উদ্ধার করা হয়েছে। ৩১ আগস্ট ( সোমবার)ভোরে ওই চালকের বস্তাবন্দি লাশ উদ্ধার করেন তার পিতা আবুল কাসেম।
স্থানীয় সূত্রে জানা যায়, গোয়াইনঘাট উপজেলার লেঙ্গুড়া ইউনিয়নের নিয়াগুল গ্রামের আবুল কাসেমের ছেলে শাহীন আহমদ (১৪) ৩০ আগস্ট (রবিবার) সন্ধ্যায় ব্যাটারী চালিত অটোরিকশায় যাত্রী নিয়ে সালুটিকর – গোয়াইনঘাট সড়কে বঙ্গবীরের উদ্দেশ্যে রওয়ানা দেন। রবিবার রাত ১০ টা পর্যন্ত বাড়িতে না ফেরায় শাহীনের পিতা আত্মীয় স্বজন নিয়ে তার খুঁজে বের হন। অনেক খোজাখুঁজি করে শাহীনের সন্ধান মেলেনি। ওইদিন রাত সাড়ে ১০ টার দিকে বঙ্গবীর পয়েন্টের সন্নিকটে তার অটোরিকশাটি পরিত্যক্ত অবস্থায় পাওয়া যায়। সে সময়ে অটোরিকশাটির ব্যাটারীসহ গুরুত্বপূর্ণ যন্ত্রাদি ছিল না। খোঁজাখঁুজি করে শাহীনের সন্ধান না পাওয়ায় শাহীনের পিতা ছাড়া বাকী আত্মীয় স্বজনরা রাত ১২ টার দিকে নিজ নিজ বাড়ী ফিরেন। শাহীনের পিতা সালুটিকর – গোয়াইনঘাট সড়কের আশপাশের খাল গুলোতে খোঁজাখুজি করেন। একপর্যায়ে সালুটিকর – গোয়াইনঘাট সড়কের কাটাখাল সেতু সংলগ্ন ছোট ব্রিজের পার্শ্ববর্তী স্থানে শাহীনের পিতা শাহীনের জুতা দেখতে পান। জুতা দেখে পার্শ্ববর্তী খালে শাহীনের বস্তাবন্দী লাশ চোখে পড়ে। খবর পেয়ে ৩০ আগস্ট রাত থেকেই গোয়াইনঘাট থানার একটি প্রতিনিধি দল শাহীনের সন্ধানে তদন্ত চালান। এ ব্যাপারে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল আহাদ বলেন, শাহীন নিখোঁজ হওয়ার খবর পেয়ে ৩০ আগস্ট রবিবার রাত থেকেই গোয়াইনঘাট থানা পুলিশের অভিযান চলে। ৩১ আগস্ট সোমবার সকালে গোয়াইনঘাট – সালুটিকর সড়কের কাটাখাল সেতু সংলগ্ন ছোট ব্রিজের নিকটবর্তী খাল থেকে শাহীনের লাশ উদ্ধার করা হয়েছে। তিনি নিজে ঘটনাস্থল পরিদর্শন করেছেন বলে জানিয়েছেন। এছাড়াও শাহীনের লাশের সুরতহাল প্রতিবেদন তৈরী করে ময়নাতদন্তের জন্য লাশ সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন