আজ ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : ভোর ৫:৫৬

বার : বৃহস্পতিবার

ঋতু : গ্রীষ্মকাল

জৈন্তাপুরের ব্যবসায়ী সিলেট থেকে নিখোঁজ

রুনেল আহমদ সিলেট জেলা ভ্রাম্যমাণ প্রতিনিধিঃ
সিলেট জৈন্তাপুর উপজেলার ফতেপুর ইউনিয়নের বালিপাড়া গ্রামের মৃত হাজী আব্দুল মনাফ এর ছেলে হরিপুর বাজার ব্যাবসায়ী সমিতির সাধারণ সম্পাদক নাঈম উল্লাহ (৩৬) গত ২ সেপ্টেম্বর ব্যাবসায়ীক কাজে বাড়ী থেকে সিলেটের উদ্দেশ্যে বের হয়ে এখনও বাড়ী ফিরেনি, সন্ধান চেয়ে তার বড় ভাই জৈন্তাপুর মডেল থানায় সাধারণ ডায়েরী করেছে, যার নং- ৮০, তারিখঃ ০৩-০৯-২০২০খ্রিঃ।

ডায়েরী সূত্রে জানা যায়, গত ০২ সেপ্টেম্বর সকাল ১১টায় বাড়ী থেকে বের হয়ে শাহপরাণ থানাদিন শাহপরাণ মাজার গেইট সংলগ্ন খন্দকার ট্রেড সেন্টারের আজাদী টেলিকম এর সত্বাধিকারি মোঃ বদরুল হাসান (৩২) এর নিকট হতে দুই লক্ষ পঞ্চাশ হাজার টাকা গ্রহন করে সিলেটের দক্ষিণ সুরমার থানাদিন কদমতলি ষ্টেশন রোডের উদ্দেশ্যে দুপুর ১.১৫ মিনিটের সময় চলে যান। পরবর্তীতে বিকাল পেরিয়ে গেলেও বাড়ীতে ফিরে না আসলে তার ব্যবহৃত মোবাইল ফোনে একাধিক বার কল দিলে বন্ধ পাওয়া যায়। পরে নিকট আত্মীয়সহ পরিচিত ব্যবাসায়ীদের সাথে যোগাযোগ করা হলেও কেউ তার সন্ধান দিতে পারেনি। অবশেষে ছোট ভাইয়ের সন্ধান না পেয়ে বড় ভাই হাফিজ উল্লাহ (৪০) জৈন্তাপুর মডেল থানায় একটি সাধারণ ডায়েরী করেন।
এ ব্যপারে জৈন্তাপুর মডেল থানা অফিসার ইনচার্জ মহসিন আলী জানান, সাধারণ ডায়েরী হওয়ার পর পর বিষয়টি তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহন করতে প্রয়োজনীয় ব্যাবস্থা নেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category