শিরোনাম
মালদ্বীপে পার্লামেন্ট নির্বাচনে ‘মুইজ্জু’র অভূতপূর্ব জয় গ্যাস সংকটে বন্ধ হল ফেঞ্চুগঞ্জের সারকারখানা ‘সুবর্ণা’ গণধর্ষণ ও হত্যামামলার রহস্য উদঘাটন জৈন্তাপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে আব্দুল গফফার চৌধুরী খসরু জনপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি’র মৃত্যু জৈন্তাপুর প্রেসক্লাবে দৈনিক সাময়িক প্রসঙ্গ’র বার্তা সম্পাদক-এর শুভেচ্ছা বিনিময় ‘সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থা’র উপদেষ্টা পরিষদ গঠন কিছু কিছু মিডিয়া আমার নামে অপপ্রচার চালাচ্ছে; ব্যারিস্টার সুমন তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:৫৬ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

ছাত্রদের জ্ঞানের রাজ্যে শ্রেষ্ঠত্ব অর্জন করতে হবে : এম. এম আতিক

Coder Boss / ৩০৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ৪ সেপ্টেম্বর, ২০২০

বড়লেখা প্রতিনিধি ঃ

বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস মৌলভীবাজার জেলার সাবেক সভাপতি বিশিষ্ট সাংবাদিক এম. এম আতিকুর রহমান বলেছেন আজকের তরুণ ছাত্র ও যুব সমাজ মেধাহীন ও চরিত্রহীন নেতৃত্বের ফলে বিপদজনক পরিবেশের সম্মুখীন। রক্ষকরা বক্ষকের ভুমিকাশ অবতীর্ণ হয়ে দেশ জাতিকে বিপর্যস্ত করছে। তাই ছাত্র সমাজকে জ্ঞান ও চারিত্রিক উৎকর্ষতা সাধন করে নেতৃত্বের শূন্যতা পুরোন এবং আগামীর সুন্দর সমাজ বিনির্মানে ধাবমান হতে হবে।

আজ ৪ সেপ্টেম্বর শুক্রবার পড়ন্ত বিকেলে বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস বড়লেখা উপজেলার সুজানগর ইউনিয়নের উদ্যোগে কুইন্স প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
শাখা সভাপতি আব্দুল মুকিতের সভাপতিত্বে গোল্ডেন ক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংগঠনের জেলা বায়তুলমাল ও প্রকাশনা সম্পাদক শিহাব উদ্দিন, বড়লেখা উপজেলা সভাপতি কামরুল হাসান, সেক্রেটারি সুলতান আহমদ, সুজানগর ইউনিয়ন খেলাফত মজলিসের সভাপতি মাওলানা আবুল হাসান হাদী, সহ সভাপতি মাওলানা ফয়েজ আহমদ, সাধারণ সম্পাদক হাফিজ হোসাইন আহমদ, আশরাফ আহমেদ, সুলতান মনসুর, জুনেদ আহমদ প্রমুখ।

শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার ও ক্রেস্ট প্রদান করেন অতিথিবৃন্দ। অনুষ্ঠানে সংগঠনের লক্ষ উদ্দেশ্যের সাথে একমত হয়ে বেশ কয়েকজন ছাত্র ইসলামী ছাত্র মজলিসে যোগদান করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন