আজ ১৩ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৮শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : সকাল ১০:৪৯

বার : সোমবার

ঋতু : শরৎকাল

ছাত্রদের জ্ঞানের রাজ্যে শ্রেষ্ঠত্ব অর্জন করতে হবে : এম. এম আতিক

বড়লেখা প্রতিনিধি ঃ

বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস মৌলভীবাজার জেলার সাবেক সভাপতি বিশিষ্ট সাংবাদিক এম. এম আতিকুর রহমান বলেছেন আজকের তরুণ ছাত্র ও যুব সমাজ মেধাহীন ও চরিত্রহীন নেতৃত্বের ফলে বিপদজনক পরিবেশের সম্মুখীন। রক্ষকরা বক্ষকের ভুমিকাশ অবতীর্ণ হয়ে দেশ জাতিকে বিপর্যস্ত করছে। তাই ছাত্র সমাজকে জ্ঞান ও চারিত্রিক উৎকর্ষতা সাধন করে নেতৃত্বের শূন্যতা পুরোন এবং আগামীর সুন্দর সমাজ বিনির্মানে ধাবমান হতে হবে।

আজ ৪ সেপ্টেম্বর শুক্রবার পড়ন্ত বিকেলে বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস বড়লেখা উপজেলার সুজানগর ইউনিয়নের উদ্যোগে কুইন্স প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
শাখা সভাপতি আব্দুল মুকিতের সভাপতিত্বে গোল্ডেন ক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংগঠনের জেলা বায়তুলমাল ও প্রকাশনা সম্পাদক শিহাব উদ্দিন, বড়লেখা উপজেলা সভাপতি কামরুল হাসান, সেক্রেটারি সুলতান আহমদ, সুজানগর ইউনিয়ন খেলাফত মজলিসের সভাপতি মাওলানা আবুল হাসান হাদী, সহ সভাপতি মাওলানা ফয়েজ আহমদ, সাধারণ সম্পাদক হাফিজ হোসাইন আহমদ, আশরাফ আহমেদ, সুলতান মনসুর, জুনেদ আহমদ প্রমুখ।

শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার ও ক্রেস্ট প্রদান করেন অতিথিবৃন্দ। অনুষ্ঠানে সংগঠনের লক্ষ উদ্দেশ্যের সাথে একমত হয়ে বেশ কয়েকজন ছাত্র ইসলামী ছাত্র মজলিসে যোগদান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category