আজ ৯ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৪শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : রাত ৮:৪৮

বার : বৃহস্পতিবার

ঋতু : শরৎকাল

করোনায় সাতক্ষীরা মেডিকেলে দুই নারীর মৃত্যু

শেখ অা্বুমুছা সাতক্ষীরা জেলাপ্রতিনিধি

করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে দুই নারীর মৃত্যু হয়েছে। সোমবার রাতে মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান। এনিয়ে, জেলায় করেনা আক্রান্ত হয়ে মারা গেছেন মোট ৩১ জন। আর ভাইরাসটির উপসর্গ আজ পর্যন্ত মারা গেছেন আরো অন্ততঃ ৯২ জন।
মৃত ওই নারীরা হলেন, তালা উপজেলা সদরের নুরআলী সরদারের স্ত্রী করোনা আক্রান্ত ফজিলা খাতুন (৬৫) ও করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন সদর উপজেলার গোয়ালপোতা গ্রামের রাখাল চন্দ্র গাইনের স্ত্রী তরঙ্গীনী গাইন (৪৮)।
মেডিকেল কলেজ হাসপাতালের তত্বাবধায়ক ডাঃ রফিকুল ইসলাম জানান, করোনা আক্রান্ত হয়ে গত ২৪ আগষ্ট মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা ইউনিটে ভর্তি হন তালা উপজেলা সদরের নুরআলী সরদারের স্ত্রী ফজিলা খাতুন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার দিবাগত রাত ১ টা ২০ মিনিটে তিনি মারা যান।
এদিকে,জ্বর শ্বাসকষ্ট সহকরোনার উপসর্গ নিয়ে সদর উপজেলার গোয়ালপোতা গ্রামের রাখাল চন্দ্র গাইনের স্ত্রী তরঙ্গীনী গাইন গত ২ সেপ্টেম্বর মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা ইউনিটে ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৮ টার দিকে তিনিও মারা যান। তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পিসিআর ল্যাবে পাঠানো হলেও এখনও পর্যন্ত তার রিপোর্ট পাওয়া যায়নি।
সাতক্ষীরার সিভিল সার্জন ডা: হুসাইন শাফায়াত বিষয়টি নিশ্চিত করে জানান, স্বাস্থ্যবিধি মেনে মৃত ওই দইি নারীর লাশ দাফন ও সৎকারের অনুমতি দেয়া হয়েছে। একই সাথে তার বাড়ি লকডাউনের জন্য স্থানীয় প্রশাসনের বলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category