শিরোনাম
কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ঘাটাইলে গণহত্যা দিবস পালিত বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন স্বাধীনতা দিবসে বীর শহিদদের প্রতি পুনাকের শ্রদ্ধাঞ্জলি “হৃদয়ে শ্রীমঙ্গল”-র উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে ১২৫০টি পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:৫৯ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

ছাতকে লুঙ্গি পড়ে ছদ্দ বেশে আন্ত:জেলা ডাকত সর্দার গ্রেফতার করলেন এসআই হাবিব

Coder Boss / ২৪৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ৯ সেপ্টেম্বর, ২০২০

সুনামগঞ্জ প্রতিনিধি:
সুনামগঞ্জের ছাতক থানায় যোগদানের পর একের পর এক চমক দেখিয়ে চলেছেন সেকেন্ড অফিসার এসআই হাবিবুর রহমান পিপিএম। ফকির, চাষা, দিনমজুরের বেশে গ্রেফতার করে চলেছেন একের পর এক অপরাধী। গত সোমবার (৭ সেপ্টেম্বর) লুঙ্গি পড়ে ছদ্দ বেশে অভিযান পরিচালনা করে ৮ বছরের সাজাপ্রাপ্ত আসামী আন্ত:জেলা ডাকাত আসিক আলী আসিদ (৩৫)কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত হলো উপজেলার রাজারগাঁও গ্রামের মৃত. আজমান আলী ছেলে।
ছাতক থানার অফিসার ইনচার্জ মোস্তফা কামালে দিক নির্দেশনায় থানার সেকেন্ড অফিসার এসআই হাবিবুর রহমান পিপিএম এর নেতৃত্বে এএসআই আবু তালেব সংঙ্গিয় ফোর্স শারফিন নগর মাওরাটিলা হাওর এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়।
পুুলিশ সুত্রে জানা যায়, গ্রেফকৃত ডাকাত আসিক আলী আসিদ ৮ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসমী ও তার বিরুদ্ধে ছাতক থানা, মৌলভীবাজারের কুলাউড়া থানায় একাধিক ডাকাতি ও চুরি মামলা রয়েছে।
এ বিষয়ে ছাতক থানার সেকেন্ড অফিসার এসআই হাবিবুর রহমান পিপিএম গ্রেফতারের সত্যতা স্বীকার করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন