আজ ১৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ১লা অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : রাত ১২:৩৭

বার : বৃহস্পতিবার

ঋতু : শরৎকাল

এরাইজ হেল্প ফাউন্ডেশন এর ১ম প্রতিষ্ঠা বার্ষিকি পালন

শাহ আলম, জুড়ী প্রতিনিধি:

স্বেচ্ছাসেবী সংগঠন এরাইজ হেল্প ফর চাইল্ড ফাউন্ডেশন এর ১ম প্রতিষ্ঠা বার্ষিকি
পালিতো হয়েছে।

আজ ১০ সেপ্টেম্বর মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলার এড্রয়েট স্কুলে পালন করা হয়েছে। গত বছরের ১০ সেপ্টেম্বর প্রতিষ্ঠিত হওয়া এই সেচ্ছাসেবী সংগঠনটির প্রতিষ্ঠা বার্ষিকি দেশের ১১টি জেলায় একসাথে পালিত হয়েছে।
এরই ধারাবাহিকতায় এএইচসি সিলেট ডিভিশন ইউনিটের সার্বিক সহযোগীতায় মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলায়ও অত্যন্ত জাঁকজমকভাবে অনুষ্ঠান আয়োজন করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভিডিও কনফারেন্সের সারা দেশে একসাথে উদ্ভোধন ঘোষণা করার কথা থাকলেও গাজীপুরে প্রচন্ড বৃষ্টিপাতের কারণে মাননীয় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জনাব জাহেদ হাসান রাসেল এমপি উপস্থিত হতে পারেননি।। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জুড়ী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জনাব রিংকু রঞ্জন দাস ও ঐক্যতান শিল্পীগোষ্ঠী জুড়ীর সভাপতি জনাব মাহবুবুল ইসলাম কাজল। তাছাড়া এএইচসি সিলেট ডিভিশন ও মৌলভীবাজার ইউনিটের কোঅর্ডিনেটর, সদস্য এবং কয়েকজন কোমলমতি শিশু উপস্থিত ছিলেন।
সার্বিক সহযোগীতায় ছিলেন এএইচসি সিলেট ডিভিশনের ডিভিশনাল কোঅর্ডিনেটর আব্দুল্লাহ আল মাহি আজিজি, ডেপুটি ডিভিশনাল কোঅর্ডিনেটর সৈকত দাস, মৌলভীবাজার ডিস্ট্রিক ইউনিটের কোঅর্ডিনেটর প্রাঞ্জল দাস , ডেপুটি ডিস্ট্রিক কোঅর্ডিনেটর পারিজাত চন্দ্রাননা অর্চি, হিউমান রিসোর্স ইউনিটের তোফায়েল আহমেদ কাওছার।
কোঅর্ডিনেটর ও অতিথিদের বক্তব্যের পরে দেশের অন্যান্য ইউনিটের সাথে একযোগে কেক অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category