শিরোনাম
মালদ্বীপে পার্লামেন্ট নির্বাচনে ‘মুইজ্জু’র অভূতপূর্ব জয় গ্যাস সংকটে বন্ধ হল ফেঞ্চুগঞ্জের সারকারখানা ‘সুবর্ণা’ গণধর্ষণ ও হত্যামামলার রহস্য উদঘাটন জৈন্তাপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে আব্দুল গফফার চৌধুরী খসরু জনপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি’র মৃত্যু জৈন্তাপুর প্রেসক্লাবে দৈনিক সাময়িক প্রসঙ্গ’র বার্তা সম্পাদক-এর শুভেচ্ছা বিনিময় ‘সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থা’র উপদেষ্টা পরিষদ গঠন কিছু কিছু মিডিয়া আমার নামে অপপ্রচার চালাচ্ছে; ব্যারিস্টার সুমন তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:০৪ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

হবিগঞ্জে দরজাবন্ধ ঘর থেকে প্রেমিকজুটি আটক

Coder Boss / ২০৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১২ সেপ্টেম্বর, ২০২০

পলাশ পাল স্টাফ রিপোর্টারঃ হবিগঞ্জ সদর উপজেলার পইলে প্রেমিক জুটিকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা।

শুক্রবার বিকেলে স্থানীয় লোকজন ও পরিবারের সদস্যরা তাদেরকে আটক করে থানায় সোপর্দ করে।

স্থানীয় সূত্রে জানা যায়- পইল উত্তরপাড়া এলাকার আলী হোসেনের ছেলে ট্যাকনিকেল স্কুল এন্ড কলেজের ইন্টার ২য় বর্ষের ছাত্র সাজু মিয়া (২০) ও একই এলাকার জনৈক ব্যক্তির মেয়ে ১০ম শ্রেণির ছাত্রীর (১৭) মধ্যে প্রায় এক বছর ধরে প্রেমের সম্পর্ক চলে আসছে।

শুক্রবার দুপুরে ছাত্রীর বাড়িতে কেউ না থাকায় সাজু মিয়া তার ঘরে প্রবেশ করে। এ সময় ঘরের দরজা বন্ধ থাকা অবস্থায় স্থানীয় লোকজন তাদেরকে আটক করে। পরে আটককৃতদের পরিবারের সদস্য ও স্থানীয় ময়-মুরব্বিদের সিদ্ধান্ত অনুযায়ি দুজনকেই হবিগঞ্জ সদর থানায় সোপর্দ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন