আজ ১৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ৩০শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : দুপুর ১:৫৯

বার : বুধবার

ঋতু : শরৎকাল

ওসমানী নগরে অর্ধ শতাধিক লোকের গণফোরামে যোগদান

রাজা মিয়া বিশেষ প্রতিনিধিঃ

সিলেট -২ বিশ্বনাথ-ওসমানী নগর সংসদীয় আসনের এম,পি মোকাব্বির খান বলেছেন, একটি গণতান্ত্রিক ও দূর্নীতিমুক্ত রাষ্ট্র ও সমাজ প্রতিষ্ঠার লক্ষ্যকে সামনে রেখে আন্তর্জাতিক খ্যাতিমান আইনবিদ, সংবিধান বিশেষজ্ঞ এবং বাংলাদেশের সংবিধানের প্রণেতা ড.কামাল হোসেনের নেতৃত্বে গণফোরাম গঠন করা হয়েছিলো।

গণফোরাম সৎ ও দূর্নীতিমুক্ত মানুষের সংগঠন।এই সংগঠন শক্তিশালী করার ওপর সোনার বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়ন নির্ভর করছে।

তিনি আরও বলেন,রাষ্ট্রের ওপর জনগণের অধিকার ছিনতাই হয়ে গেছে,রাষ্ট্রের ওপর জনগণের অধিকার ফিরিয়ে আনার জন্য গণফোরাম কাজ করে চলেছে,আমি নিজে সংসদের অধিবেশনে জনগণের অধিকার প্রতিষ্ঠার দাবি জানিয়েছি।তিনি আরও বলেন,রাষ্ট্রের হাজার হাজার কোটি টাকা লোটপাট করে বিদেশে পাচার করছে কিছু সংখ্যক দূর্নীতিবাজ।এই দূর্নীতিবাজদের চরম শাস্তির দাবি জানিয়ে আমি সংসদে নতুন ফর্মুলা দিয়েছি। আমি বলেছি, ছোট ছোট দূর্নীতিবাজের পরিবর্তে বড় বড় বারোজন দূর্নীতিবাজের তালিকা করে তাদের বিচার যুদ্ধাপরাধীদের যেভাবে ফাঁসিতে ঝোলানো হয়েছিলো সেভাবে দূর্নীতিবাজদের ফাঁসিতে ঝোলানো হোক তাহলে দেশ থেকে দূর্নীতি দূর করা সম্ভব হবে। গণফোরাম ক্ষমতায় গেলে দূর্নীতির সাথে জড়িত সকলের চরম শাস্তি নিশ্চিত করা হবে বলে যোগদান পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা গণফোরামের আহবায়ক অ্যাডভোকেট আনসার খান।
যোগদান অনুষ্ঠানে এমপি জনাব মোকাব্বির খান ও অ্যাডভোকেট আনসার খানের হাতে পুষ্পস্তবক তুলে দিয়ে ওসমানী নগর উপজেলার সাদিপুর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের অর্ধশতাধিক সম্মানীত নাগরিক গণফোরামে যোগদান করেন। যোগদানকারীরা হলেন তজম্মুল আলী,আব্দুল হামিদ,চুনু মিয়া,মুক্তারমিয়া,জুবেল আহমদ,আব্দুল মান্নান,তজম্মুল আলী,গুফি দাস,আব্দুল মতিন,মশাহিদ আলী,পাবেল মিয়া,সৈয়দ আফছার আলী,আনছার আলী,ফজলু মিয়া,কাচন মিয়া,আক্কাছ আলী,জায়েদ মিয়া,দীপক সুত্রধর প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category