আজ ৭ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২২শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : বিকাল ৫:১৯

বার : মঙ্গলবার

ঋতু : শরৎকাল

চুনারুঘাট উপজেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালতে অভিযান,

সিলেট নিউজ ডেস্কঃ আজ রবিবার (১৩ সেপ্টেম্বর) চুনারুঘাট উপজেলা প্রশাসনের উদ্যোগে বিভিন্ন স্হানে ভ্রাম্যমান আদালতে অভিযান করলেন এবং মাতৃদুগ্ধ বিকল্প, শিশু খাদ্য,
বাণিজ্যিকভাবে প্রস্তুতকৃত শিশুর বাড়তি খাদ্য ও উহার ব্যবহারের সরঞ্জামাদি (বিপণন নিয়ন্ত্রণ) আইন ২০১৩, বালু মহাল ও মাটি ব্যবস্থাপনা আইন ২০১০ এবং সড়ক পরিবহণ আইন ২০১৮ এ চুনারুঘাট উপজেলার বিভিন্ন স্থানে ভ্রাম্যমান আদালতের অভিযান:
আজ চুনারুঘাট উপজেলার চুনারুঘাট বাজারে মাতৃদুগ্ধ বিকল্প শিশুখাদ্য বিক্রয়ের উদ্দেশ্যে বিজ্ঞাপন প্রদর্শনের অপরাধে দুই ব্যবসায় প্রতিষ্ঠানকে ১০,০০০ টাকা অর্থদন্ড আরোপ করা হয়।

চুনারুঘাট পৌরসভার পাকুড়িয়া বালুমহাল সংলগ্ন নির্ধারিত এলাকা ব্যতিত ট্রাক গাড়ি পার্কিং করার অপরাধে দুই চালককে ১০,০০০/- টাকা অর্থদন্ড আরোপ করা হয়।

চুনারুঘাট উপজেলার রাণীগাঁও ইউনিয়নের অন্তর্গত পাচারগাঁও এলাকার করাঙ্গী নদী হতে অবৈধভাবে বালু উত্তোলনের অপরাধে একটি মেশিন ধ্বংস করা হয় এবং প্রায় ১৫০ মিটার পাইপ ভেঙ্গে ধ্বংস করা হয়। এক সময় কাউকে আটক করা যায়নি।

ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন জনাব মিলটন চন্দ্র পাল, সহকারি কমিশনার (ভূমি)। সার্বিক সহযোগিতায় ছিলেন চুনারুঘাট থানার পুলিশের একটি দল এবং সহকারি কমিশনার বলেন এই দায়িত্ব আপনার আমার সকালের সরকারি সম্পদ রক্ষা করা, এই ভাবে হতে দেওয়া যায় না, এধরের অভিযান অবহৃত থাকবে মর্মে উল্লেখ্য করেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category