শিরোনাম
কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ঘাটাইলে গণহত্যা দিবস পালিত বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন স্বাধীনতা দিবসে বীর শহিদদের প্রতি পুনাকের শ্রদ্ধাঞ্জলি “হৃদয়ে শ্রীমঙ্গল”-র উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে ১২৫০টি পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:১০ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

তাহিরপুরে তিন সন্তান জনকর্তৃক ধর্ষণের চেষ্টা, গ্রেফতারের দাবীতে মানববন্ধন 

Coder Boss / ২৭৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ১৩ সেপ্টেম্বর, ২০২০

তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ সুনামগঞ্জের তাহিরপুরে এক গৃহবধূকে ধর্ষণ চেষ্টার প্রতিবাদে গ্রামবাসী সহ কয়েকটি সামাজিক সংগঠন মানববন্ধন করেছে।  শনিবার বিকালে উপজেলার দক্ষিণ বড়দল ইউনিয়নের একতা বাজারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। ধর্ষকের গ্রেফতারের দাবি জানিয়ে  মানবান্ধনে বক্তব্য রাখেন, স্হানীয় ওয়ার্ড সদস্য মো. আব্দুর রউফ, সাবেক ইউপি সদস্য আ. আহাদ, আ. নুর হযরত আলী, মো. জুনাব আলী, আ. হক, আ. জলিল, হলহলিয়া একতা ফ্রেন্ডস ক্লাবের সভাপতি মনিরুজ্জামান মনির, সা. সম্পাদক হারিছ মিয়া উদ্যোক্তা মো. রুপন মিয়া, হলহলিয়া স্বপ্নপূরণ ছাত্র সংগঠনের সিনি. সহ সভাপতি শাহীন আলম, সা. সম্পাদক শফিকুল ইসলাম প্রমূখ।

অপরদিকে ভিকটিমের পরিবার থেকে শনিবার রাতে এ ব্যাপারে তাহিরপুর থানায় একটি লিখিত অভিযোগ দেয়া হয়েছে। অভিযোগ সূত্রে যায় , উপজেলার উত্তর বড়দল  ইউনিয়নের হলহলিয়া গ্রামের ফজর আলীর ছেলে ৩ সন্তানের জনক রহমত আলী (২৮) গত বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) একই গ্রামের ভিকটিমের স্বামীর অনুপস্থিতিতে  রাত ১১ টার দিকে বসত ঘরের দরজা খুলে মুখ চেপে ধরে ধর্ষণের চেষ্টা করে। একপর্যায়ে ভিকটিমের আত্মচিৎকারে পাশের রুম থেকে শশুর ও প্রতিবেশীরা এগিয়ে আসলে সে পালিয়ে যায়।

ভিকটিম ও গ্রামমবাসীর সূত্রে জানা যায়, রহমত আলী গ্রামে চরিত্রহীন, লম্পট প্রকৃতির লোক হিসেবে পরিচিত। এর আগেও কয়েকবার ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠে তার নামে এবং স্থানীয় ইউপি সদস্য ও এলাকাবাসীর মাধ্যমে এসব ঘটনার মীমাংসা হয়। কিন্তু দিনের পর দিন গ্রামের মধ্যে রহমত আলীর এসব কর্মকাণ্ডে গ্রামবাসী  অতিষ্ট হয়ে উঠেছে ।

অভিযুক্ত রহমত আলীর চাচা শশুর স্থানীয় ইউপি সদস্য আ. রউফ জানান, আমি নিজেও তার এসব ন্যাক্কারজনক কর্মকান্ডে লজ্জিত। তিনি প্রশাসনের মাধ্যমে তার উপযুক্ত শাস্তির দাবি জানান ।

অভিযুক্ত রহমত আলীর মোবাইল ফোনটি বন্ধ থাকায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

তাহিরপুর থানার এসআই আলমাছ বলেন, শনিবার রাতে এ বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি।  আগামীকাল (১৩.৯.২০) সোমবার সরেজমিন পরিদর্শন করে তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন