আজ ১১ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৬শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : রাত ৯:৩৯

বার : শনিবার

ঋতু : শরৎকাল

চুনারুঘাট সরকারি কলেজ পরিদর্শনে উপজেলা চেয়ারম্যান “

চুনারুঘাট প্রতিনিধিঃ-
সোমবার (১৪ সেপ্টেম্বর) চুনারুঘাট সরকারি কলেজে অনলাইন ভর্তি কার্যক্রম চলছে মর্মে নব-ভর্তি ছাত্র ছাত্রীদের সার্বিক সহযোগিতা করা হচ্ছে, দ্বিতীয় দিনের মত এই কার্যক্রম সরকারি নিয়ম অনুযায়ী চলা পর্যন্ত সময় অবহৃত থাকবে এই কার্যক্রম ।
মুজিববর্ষ উপলক্ষে চুনারুঘাট সরকারি কলেজে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী এমপি মহোদয়ের নির্দেশে চুনারুঘাট সরকারি কলেজে।

কলেজ ছাত্রলীগ নেতা সায়েম তালুকদারের সহযোগিতায় ২০২০-২০২১ একাদশ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের মধ্যে বিনামূল্যে ভর্তি ফরম,মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজেশনের ব্যবস্থা করা হয় এবং সচেতনতা অবলম্বন করা স্বাস্থ্য বিধি নিয়ম মেনে চলার জন্য দিকনির্দেশনা দেওয়া হয় । এ সময় ছাত্রলীগের কার্যক্রম পরিদর্শন করেন চুনারুঘাট উপজেলা পরিষদের সফল চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর, চুনারুঘাট থানা অফিসার ইনচার্জ শেখ নাজমুল হক, চুনারুঘাট সরকারি কলেজ অধ্যক্ষ অসিত কুমার পাল, চুনারুঘাট উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তাফিজুর রহমান রিপন, মুক্তিযোদ্ধার সন্তান কমান্ডের সদস্য সচিব রুমন ফরাজি, এ সময় উনারা কলেজ পরিদর্শনে আসায় ছাত্রলীগের এই স্বাস্থ্য বিধি নিয়ম ও সচেতনতা সহযোগিতা অবলম্বন কার্যক্রমের প্রশংসা করেন,সকল শিক্ষক ও নেতা এবং উপজেলার সফল চেয়ার‌ম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর ।

আরো উপস্থিত ছিলেন চুনারুঘাট সরকারি কলেজ ছাত্রলীগ নেতা তরপদার জাহাঙ্গীর,শেখ কামাল,
শেখ নেওয়াজ, এন আই সুবেল, শেখ আলমগীর, সুমন আহমেদ সাগর , মারজান চৌধুরী ,মোঃ আরিফ , পঙ্কজ ,সাব্বির লস্কর, মোঃ রায়হান সর্দার,মোঃ পারভেজ আহমেদ, দূর্জয় , মোঃ আরমান , মোঃ রায়হান , স্বাদ , নিশাত , মোঃ রনি, ছাত্র ছাত্রীরা প্রমূখ ,

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category