শিরোনাম
পররাষ্ট্রমন্ত্রী আব্দুল মোমেন এমপি’র লেখা নতুন বই প্রকাশ। auto share done অজ্ঞান পার্টির কবলে পড়ে নগদ অর্থ ও স্বর্ণালংকার হারালেন ‘সোমা’। ঘাটাইল ট্রাফিক আইন সম্পর্কে সক্ষমতা বৃদ্ধিমূলক প্রশিক্ষণ সাতক্ষীরার কলারোয়া সীমান্ত থেকে এক অস্ত্র ব্যবসায়ী আটক ইদের আগে শ্রমিকদের বেতন- বোনাস পরিশোধের দাবিতে বাংলাদেশ ট্রেড ইউনিয়ন সংঘের মিছিল সমাবেশ আহঃ যেনো ফুটন্ত গোলাপের পাপড়ি যেদিন বিএনপি’র নেতাকর্মীরা ভোট দিতে পারবেন,সেদিন বিএনপি নির্বাচনে যাবে-গয়েশ্বর চন্দ্র রায়। কিশোরগঞ্জের পাগলা মসজিদের দানবাক্সে মিললো ৩ কোটি ৬০ লাখ টাকা কুকুর,বিড়ালদের বাঁচাতে আইনি পরামর্শ এবং করনীয়;-বখতিয়ার হামিদ।
মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ০৭:০৮ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

সাতক্ষীরা তালায় ইফটিজিং এর দায়ে (১) বছরের কারাদন্ড।

Coder Boss / ১০৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ১৬ সেপ্টেম্বর, ২০২০

ইলিয়াছ হোসাইন তালা সাতক্ষীরা প্রতিনিধি:

সাতক্ষীরায় তালায় ইভটিজিংয়ের দায়ে মোঃ আসাদুল ইসলাম আসা (৩০) নামের যুবকের ১ বছরের সাজা প্রদান করে ভ্রাম্যমান আদালত।

বুধবার (১৬ সেপ্টেম্বর) বিকালে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও তালা উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইকবাল হোসেন এ রায় প্রদান করেন। বখাটে আসাদুল উপজেলার দোহার গ্রামের মৃতঃ সিফাতুল্ল্যাহ সরদারের ছেলে।

এলাকাবাসী জানায়, একাধিক মামলার আসামী আসাদুল ইসলাম আসা প্রায় রাস্ত-ঘাটে স্কুল-কলেজ পড়–য়া মেয়েদের উত্ত্যক্ত করতো। বুধবার দুপুরে উত্ত্যক্তের সময় এলাকাবাসী তাকে উপজেলার মাগুরাডাঙ্গা এলাকা থেকে আটক করে পুলিশে দেয়। পরে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও তালা উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইকবাল হোসেন তাকে এক বছরের সাজা প্রদান করেন।
তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মেহেদী রাসেল বিষয়টি নিশ্চিত করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন