আজ ১৩ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৮শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : ভোর ৫:১৪

বার : সোমবার

ঋতু : শরৎকাল

মৌলভীবাজার সদর উপজেলা যুবদলের মতবিনিময় সভা অনুষ্ঠিত

 

আমিরুল ইসলাম সাহেদ, মৌলভীবাজার

তৃণমুল যুবদলকে সুসংগঠিত করার লক্ষে মৌলভীবাজার জেলা যুবদল কর্তৃক মৌলভীবাজার সদর উপজেলার নেতাকর্মীদের সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
১৭ সেপ্টেম্বর বৃহস্পতিবার প্রয়াত নেতা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক অর্থ ও পরিকল্পনা মন্ত্রী মরহুম এম,সাইফুর রহমান ও মৌলভীবাজার জেলা বিএনপির সভাপতি এম নাসের রহমানের নিজ বাড়ী বাহার্মদনে এই মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক (সিলেট বিভাগ),ও মৌলভীবাজার জেলা যুবদলের সভাপতি জাকির হোসেন উজ্জ্বল এর সভাপতিত্বে ও মৌলভীবাজার জেলা যুবদলের সাধারণ সম্পাদক এম, এ মুহিত এর পরিচালনায়-
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি শহীদ উল্লাহ তালুকদার।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুবদলের কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারন সম্পাদক জাহিদুর রহমান দিপু সরকার,যুবদলের কেন্দ্রীয় কমিটির সহ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম দুলাল,সিলেট জেলা যুবদলে আহবায়ক সিদ্দিকুর রহমান পাপলু।

এছাড়া উপস্থিত ছিলেন-মৌলভীবাজার জেলা যুবদলের সহ-সভাপতি আক্তার হোসেন,যুগ্ন সম্পাদক জিল্লুর রহমান,যুগ্ন সম্পাদক সিরাজুল ইসলাম পিরুন, সাংগঠনিক সম্পাদক মোবারক হোসেন,হাফেজ আহমদ মাহফুজ,আমির মোহাম্মদ,শাহজান সহ মৌলভীবাজার জেলা ও সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের নেত্রীবৃন্দ ।
প্রধান অতিথি বক্তব্যে শহীদ উল্লাহ তালুকদার বলেন,যখন বিএনপির দুর্যোগ ছিল, তখন সবার আগে যুবদলকে ডাকা হতো। আন্দোলনের মাধ্যমে একসময় স্বৈরাচার এরশাদকে সরিয়েছি, কেন আন্দোলনের মাধ্যমে দেশনেত্রী খালেদা জিয়াকে মুক্ত করতে পারবো না? আমাদের প্রত্যেককে যার অবস্থান থেকে নিজেকে শক্তিশালী করতে হবে, দলকে শক্তিশালী করতে হবে। তবেই দেশনেত্রী খালেদা জিয়া মুক্তি পাবেন।
মতবিনিময় সভা শেষে মৌলভীবাজার সদর উপজেলা কমিটি গঠন করা উপলক্ষে মৌলভীবাজার সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত যুবদলের নের্ত্রীবৃন্দ বক্তব্য রাখেন।
এসময় বক্তারা বলেন,ত্যাগী,পরীক্ষিত ও যোগ্য নেতারা তাদের যোগ্যতা অনুযায়ী পদ পান এবং যথাযোগ্য নেতৃত্ব প্রতিষ্ঠা করতে হবে,দলকে সুসংগঠিত করতে হবে ।
সমাপনি বক্তব্যে জাকির হোসেন উজ্জ্বল বলেন,দেশনেত্রী সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের উপর মিথ্যা মামলা প্রত্যাহার দাবী করে বলেন,তৃণমুল যুবদলকে সুসংগঠিত করা লক্ষে আজকের এই মতবিনিময় সভা ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category