বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৯:০৭ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

বিশ্বনাথকে মডেল পৌর সভা হিসেবে গড়ে তুলতে চাই – মদরিছ আলী

Coder Boss / ৫০৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২০

 

নিজস্ব প্রতিবেদকঃ

সিলেটের বিশ্বনাথে নব গঠিত পৌরসভা এলাকাকে একটি উন্নত মডেল পৌর সভায় গড়তে তুলতে চান বিশ্বনাথ উপজেলার হরি কলস গ্রামের কৃতি সন্তান যুক্তরাজ্য প্রবাসী,বিশ্বনাথ ইউনিয়ন ওয়েল ফেয়ার ট্রাস্টের সম্মানিত ট্রেজারার ও লেবার পার্টি ফ্রেন্ডস অফ বাংলাদেশ প্রথম প্রতিষ্ঠাতা,হরিকলস ডেভেলপমেন্ট প্রজেক্ট ইউকের কোষাধ্যক্ষ,ও প্রবাসী বিশ্বনাথ বি এন পি নেতা মদরিছ আলী মফজ্জুল।

বর্তমান পরিস্থিতিতি বিবেচনা করে এলাকার আর্ত সামাজিক উন্নয়নের অংশ হিসেবে স্কুল কলেজ মসজিদ মাদ্রাসা ও রাস্তা ঘাট থেকে শুরু করে প্রতিটি ক্ষেএে সুদূর যুক্ত রাজ্যে থেকে নিরলস ভাবে কাজ করে আসছেন তিনি।

জানা যায় দীর্ঘদিন ধরে বিশ্বনাথের কৃতি সন্তান মফজ্জুল প্রবাসে থেকে ও কষ্টার্জিত অর্থ দিয়ে এলাকায় গরীব অসহায় ও দিনমজুর মানুষের কল্যাণে অসমান্য অবদান রাখছেন।

তিনি কোনো জনপ্রতিনিধি নয়,জনপ্রতিনিধি না হয়ে ও জনসেবায় সর্বক্ষণ নিজেকে জড়িয়ে রেখেছেন।
ইতিপূর্বেই তিনি একাধিক সমাজিক সংগঠন ও সেচ্ছাসেবী সংগঠন গঠন ও জড়িত হয়ে দেশ মাতৃকাকে ভালোবেসে কাজ করে আসছেন।

তৃনমুল পর্যায়ে অনেকের সাথে কথা হলে জানা যায় একজন সুপরিচিত রাজনৈতিক ব্যক্তি ও এলাকার সমাজসেবী হিসেবে মদরিছ আলী মফজ্জুলের বিকল্প নেই।

অনেকেই অভিমত ব্যক্ত করে বলেন আগামী বিশ্বনাথ পৌরসভা নির্বাচনে মেয়র পদে থাকে দেখতে চান তারা।

এ বিষয়ে বিশ্বনাথ পৌরসভার সম্ভাব্য মেয়র পদপ্রার্থী মদরিছ আলী মফজ্জুল সিলেট নিউজ ২৪ ডটকমকে জানান,এলাকার সার্বিক উন্নয়নের কথা বিবেচনা করে দীর্ঘদিন ধরে মানুষের পাশে দাঁড়িয়ে জনকল্যাণে কাজ করে যাচ্ছেন তিনি।
নির্বাচন করার ব্যাপারে জানতে চাইলে তিনি আরও বলেন এলাকার জনগণের আশা আকাঙ্ক্ষা পূরণে তিনি একজন প্রার্থী হতে পারেন।পৌর এলাকার সকলের সার্বিক সহযোগিতা পেলে আগামী পৌর সভায় নির্বাচন করবেন তিনি। এজন্য সকলের সার্বিক সহযোগিতা ও সমর্থন প্রত্যাশা করেন তিনি।।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন