বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৮:০১ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

মনিরামপুরে ঐক্য-বন্ধনের উদ্যোগে প্রীতি ফুটবল টুর্ণামেন্ট অনুষ্ঠিত

Coder Boss / ২২৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২০

 

যশোর জেলা প্রতিনিধি:

‘মাদক নয়, সন্ত্রাস নয়, জঙ্গিবাদ নয়-চল সবাই খেলতে মাঠে যায়’ এ শ্লোগানক সামনে রেখে মণিরামপুরে এক প্রীতি ফুটবল টুর্ণামেন্ট অনুষ্ঠিত হয়েছে। টিফিনের টাকায় পরিচালিত বেসরকারী সেচ্ছাসেবি সংগঠন ‘ঐক্য-বন্ধন ও স্থানীয় যুব সম্প্রদায়ের যৌথ আয়োজনে শুক্রবার বিকেলে উপজেলার এড়েন্দা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত এ খেলায় অংশ গ্রহণ করে আব্বাস উদ্দীন একাদশ বনাম রেজওয়ান হোসেন একাদশ।

ঐক্য-বন্ধনের ক্রীড়া সম্পাদক মাহবুর রহমান, পাঠাগার সম্পাদক মাসুদ রানা ও সদস্য আব্বাস উদ্দীনের সার্বিক তথ্যাবধায়নে অনুষ্ঠিত এ খেলায় খেলায় আব্বাস উদ্দীন একাদশ ২-১ গোলের ব্যবধানে রেজওয়ান হোসেন একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করে। খেলার প্রধান অতিথি হিসেবে শুভ উদ্বোধন ও বিজয়ী এবং বিজীতদের হাতে পুরস্কার তুলে দেন ঐক্য-বন্ধনের উপদেষ্টা কাজী রাজিবুর রহমান। খেলায় আব্বাস উদ্দীন একাদশের ইনামুল হোসেন সেরা খেলোয়াড় ও মাহবুর রহমান সেরা গোল রক্ষক নির্বাচিত হয়।

ঐক্য বন্ধনের কেন্দ্রীয় সভাপতি মাহমুদ হাসান সোহাগের সভাপতিত্বে পুরস্কার বিতরনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ঐক্য বন্ধনের উপদেষ্টা মেহেদী হাসান, বিপ্লব কুমার দাসসহ ঐক্য বন্ধনের কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন