শিরোনাম
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:০৭ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

রোটারেক্ট ডিস্ট্রিক্ট কো-অর্ডিনেটর নির্বাচিত হলেন গোয়াইনঘাটের এনামুল হক

Coder Boss / ২১৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর, ২০২০

আন্তর্জাতিক সেবাধর্মী সংগঠন ‘রোটারী ইন্টারন্যাশনাল ‘এর বন্ধু সংগঠন রোটার‌্যাক্ট ডিস্ট্রিক্ট ৩২৮২, এর সারা বাংলাদেশের ২০২০-২১ রোটারিবর্ষের ডিস্ট্রিক্ট কো-অর্ডিনেটর হিসেবে মনোনীত হয়েছেন রোটার‌্যাক্টর পিপি. এনামুল হক।

রোটারেক্টর পিপি. এনামুল হক ২০১৫-১৬ রোটাবর্ষে রোটার‌্যাক্ট ক্লাব অব সিলেট হলিল্যান্ডের মাধ্যমে রোটার‌্যাক্ট অঙ্গনে যাত্রা শুরু করেন। তারপর ২০১৬-১৭ রোটাবর্ষে ক্লাবের সেক্রেটারি হিসেবে দায়িত্ব পালন করেন।

এরপর ২০১৭-১৮ রোটাবর্ষে রোটারেক্ট ক্লাব অব সিলেট সাউথ সিটির চার্টার প্রেসিডেন্ট নির্বাচিত হন এবং সফলতার সহিত দায়িত্ব পালন করেন।। এরপর তিনি পর্যায়ক্রমে ২০১৮-১৯ রোটারিবর্ষে ডিস্ট্রিক্ট জয়েন্ট সেক্রেটারি,২০১৯-২০ রোটাবর্ষে ডিস্ট্রিক্ট রিজিওনাল রিপ্রেজেনটেটিভ হিসেবে দায়িত্ব পালন করেছেন।

সম্প্রতি তিনি ২০১৯-২০ রোটাবর্ষে ডিস্ট্রিক্ট কো-অর্ডিনেটর মনোনীত হওয়ার পর সিলেট সহ সারাদেশের বিভিন্ন রোটার‌্যাক্টরবৃন্দ তাকে অভিনন্দন জানিয়ে রোটার‌্যাক্ট ডিস্ট্রিক্ট ৩২৮২ কে আরো এগিয়ে নিয়ে যাওয়ার জন্য তার এই দায়িত্ব পালনের ক্ষেত্রে সকলের সহযোগিতা কামনা করেছেন তিনি।

তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ডি আর আর রোটারেক্টর পিপি অ্যাডভোকেট হেদায়েত হোসেন তানভির, পি ডি আর আর রোটারিয়ান শাহ জুনেদ আলী,পি ডি আর আর অ্যাডভোকেট হোসেইন আহমদ শিপন ও রোটারিয়ান কয়েছ আহমদ সুমন সহ সকল পি ডি আর আর,সংশ্লিষ্ট সকল রোটারিয়ান,রোটারেক্টরসহ সকলের প্রতি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন