আজ ৬ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : দুপুর ১:১৯

বার : রবিবার

ঋতু : বর্ষাকাল

উর্মি ঢালীর কৃতজ্ঞতা

নিজস্ব প্রতিবেদকঃঃ বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। সোমবার (১৯ অক্টোবর) ঘোষিত কেন্দ্রীয় কমিটিতে উপ-মহিলা বিষয়ক সম্পাদক মনোনীত হওয়ায় কৃতজ্ঞতা জানিয়েছেন সাবেক ছাত্রলীগ নেত্রী উর্মি ঢালী।

গণমাধ্যমে পাঠানো এক কৃতজ্ঞতা বার্তায় নিতি বলেন সফল রাষ্ট্রনায়ক জননেত্রী শেখ হাসিনা ও স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু ভাইয়ের প্রতি অশেষ কৃতজ্ঞতা ধন্যবাদ জানাচ্ছি। পাশাপাশি যাঁরা আমাকে বিভিন্ন মাধ্যমে শুভেচ্ছা জানিয়েছেন সকল শুভাকাঙ্ক্ষী, শুভানুধ্যায়ী আত্মীয় পরিজন রাজনৈতিক সহ যোদ্ধা সহ সকল নেতৃবৃন্দকে হৃদয়ে অন্তস্তল থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি।সবাই আমার জন্য দোয়া/আর্শিবাদ করবেন জাতির জনকের পুণ্যভুমিতে জন্মগ্রহণ করেছি। যতদিন জীবিত থাকবো ততদিনই জাতির জনকের সোনার বাংলা এবং বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলা গড়ার কাজে নিজেকে নিয়োজিত রাখবো।

গোপালগঞ্জ মুকসুদপুর উপজেলার কাশালিয়া ইউনিয়নের বেদগ্রামের বাসিন্দা নিমচাঁদ ঢালীর সন্তান উর্মি ঢালী। ১৯৯৬ সালে বেদগ্রাম প্রাথমিক বিদ্যালয় থেকে ৫শ্রেণী পাশ করার পরে বেদগ্রাম হাইস্কুল থেকে ২০০২ সালে মাধ্যমিক পাশ করেন। ২০০৪ সাতপাড় সরকারি নজরুল কলেজে বিজ্ঞান বিভাগে উচ্চমাধ্যমিক পাশ করেন। এর পরে ২০০৫-২০০৬ শেসনে পদার্থ বিজ্ঞানে সম্মান শ্রেণীতে ভর্তি হন ইডেন কলেজে। পদার্থ বিজ্ঞানে মাস্টার্স শেষ করেন ২০১০ সালে। সরকারি নজরুল কলেজে থাকতেই ছাত্রলীগের রাজনীতিতে জড়িয়ে পড়েন। ইডেন কলেজে ছাত্রলীগের নেতৃত্ব দেন। এর পরে কেন্দ্রীয় ছাত্রলীগ ( সোহাগ-নাজমুল) এবং সোহাগ-জাকির কমিটিতে দায়িত্ব পালন করেন।এর পরে বিগত কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের ( মোল্যা আবু কাওসার- পংঙ্কজ দেব নাথ) কমিটির নেতা ছিলেন। ২০১৯ সালের ১৬ নভেম্বর স্বেচ্ছাসেবক লীগের জাতীয় সম্মেলনে নির্মল রঞ্জন গুহ সভাপতি এবং আফজালুর রহমান বাবু সাধারন সম্পাদক নির্বাচিত হন। বর্তমান ওই কমিটির পুর্ণাঙ্গ কমিটিতে উপ মহিলা বিষয়ক সম্পাদক নির্বাচিত হন।

উল্ল্যেখ গত বছর সর্বশেষ সম্মেলনে নির্মল রঞ্জন গুহকে সভাপতি এবং আফজালুর রহমান বাবুকে সাধারণ সম্পাদক করে স্বেচ্ছাসেবক লীগের দুই সদস্যের কমিটি ঘোষণা করা হয়। কমিটি পূর্ণাঙ্গ করতে আওয়ামী লীগের সভাপতির কাছে প্রস্তাবিত কমিটি জমা দিলে তা অনুমোদন পায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category