আজ ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২৮শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : রাত ৪:৪৬

বার : বুধবার

ঋতু : হেমন্তকাল

বরিশালের বানারীপাড়ায় আসন্ন পৌরসভা নির্বাচনে ৮ নং ওয়ার্ডে সুখ দুঃখের সাথী হতে চান সাইফুল।।

জাকির হোসেন, বরিশাল জেলা প্রতিনিধি ।। পৌরসভা নির্বাচন যতোই ঘনিয়ে আসছে চারিদিক প্রানচঞ্চলতা ততোই প্রানবন্ত হচ্ছে। এবারের আসন্ন বানারীপাড়া পৌরসভা নির্বাচনে প্রায় ওয়ার্ডেই নতুন সম্ভাবনাময় তারুন্যের শক্তি কাউন্সিলর হিসেবে প্রার্থীতা ঘোষনা করায় বিভিন্ন ওয়ার্ডের নির্জিবিত প্রান পুনরায় ফিরে আসবে এমনটাই আশাবাদ ওয়ার্ড পর্যায়ের ভোটারদের। আর সেই তারুন্যশক্তির আর এক কাউন্সিলর প্রার্থী মাহফুজ আহমেদ সাইফুল। তিনি আসন্ন পৌরসভা নির্বাচনে বানারীপাড়া পৌরসভার ৮ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ গ্রহন করার জন্য অভিপ্রায় ব্যক্ত করেছেন। তিনি বিগত দিনে নিজ ওয়ার্ডসহ বিভিন্ন ওয়ার্ডের সমাজসেবামুলক কর্মকান্ডে সর্বদা নিবেদিত রেখেছেন। মহামারী করোনা ভাইরাসে অসহায় মানুষের পাশে দাড়িয়েছেন। কোন জনপ্রতিনিধি না হয়েও নিজে বাড়িতে বাড়িতে খাদ্য সামগ্রী পৌছে দিয়েছেন। বিগত মহামারী করোনায় ২ ও ৮ নং ওয়ার্ডে কাউন্সিলর না হয়ে ও প্রেসক্লাব সভাপতি রাহাদ সুমন, মাহফুজ আহম্মেদ সাইফুল জনগনের পাশে দাড়িয়েছেন। জনপ্রতিনিধিরা সরকারী বরাদ্ধ বিতরন করেছেন। কিন্ত দেশের মহামারী করোনায় সমাজের সুবিধাভোগী মানুষগুলোকে খুজে পাওয়া যায়নি। ৮ নং ওয়ার্ডে চলাচলে জনদুর্ভোগ এড়াতে রাস্তা সংস্কার করে মহানুভবতার পরিচয় দিলেন এই ছাত্রলীগ কর্মী সাইফুল।
দীর্ঘদিন বানারীপাড়া পৌরসভার ৮ নং ওয়ার্ড’র রায়েরহাট হইতে কালি বাড়ি হয়ে উপজেলা পরিষদে যাবার রাস্তাটি সিংহভাগ অংশের পিচ উঠে গিয়ে অনেক স্থান খানাখন্দে পরিণত হয়ে জনসাধারনের জন্য চলাচলের
চরম ভোগান্তির সৃষ্টি হয়েছে।এ ভোগান্তি থেকে উত্তোরণের জন্য এলাকা থেকে কেহ এগিয়ে আসেননি। যাদের এগিয়ে আসার কথা তারাও জনগনের দিক না তাকিয়ে নিজ কাজে ব্যস্ত ছিলেন। তাই নিজ উদ্যোগে রাস্তাটি সংস্কার করছেন বাংলাদেশ ছাত্রলীগের বানারীপাড়া উপজেলার এ আহম্মেদ সাইফুল ইসলাম। বানারীপাড়া পৌরসভায় বিভিন্ন ওয়ার্ডে নির্কাচনকে কেন্দ্র করে চায়ের দোকান সহ বিভিন্ন স্থান সরগরম হয়ে উঠেছে। প্রার্থিতা ঘোষনা প্রসংগে সাইফুল ইসলাম নিজ অভিমত ব্যক্ত করেন। তাকে একজন সেবক হিসেবে কাজ করার সুযোগ দিলে আমৃত্যু সবাইকে সাথে নিয়ে ঐক্যবদ্ধভাবে সুখী-সমৃদ্ধশালী একটি বসবাসযোগ্য সমাজ বিনির্মানে কাজ করার অঙ্গিকার করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category